১৭ মে থেকে নিয়ম মেনে করা যাবে টিভি নাটকের শুটিং

দেশে করোনাভাইরাস সংক্রমণের কারণে তা প্রতিরোধের অংশ হিসেবে চলতি বছরের গেলো মার্চ মাস থেকে দেশের সব রকমের শুটিং বন্ধের ঘোষণা দেয়া হয়।

তবে এবার শুটিং বন্ধ রাখার পুরনো সিদ্ধান্তে শিথিলতা এনেছে টিভি সংশ্লিষ্ট সংগঠনগুলোর নেতারা। যার ফলে ১৭ মে থেকে যে কেউ চাইলে শুটিংয়ে অংশ নিতে পারবেন। তবে এর জন্য মানতে হবে ছয়টি শর্ত।

কিছু সংখ্যক শিল্পী, কলাকুশলী, প্রযোজক নাটক নির্মাণের জন্য সংশ্লিষ্ট সংগঠনে অনুরোধ করেন। এর প্রেক্ষিতে ১৭ মে থেকে সম্পূর্ণ নিজ দায়িত্বে সরকার ও আন্তঃসংগঠনের নিয়ম মেনে শুটিং করার ব্যাপারে সাময়িক শিথিলতার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নাট্যনির্মাতা অঞ্জন আইচের প্রথম পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‘আগামীকাল’। ছবির কেন্দ্রিয় চরিত্রে আছেন জাকিয়া বারী মম ও ইমন। ছবির গল্প সাইকো থ্রিলার ঘরানার। করোনায় লকডাউনের আগেই ছবিটির কাজ শেষ হয়।

সম্প্রতি অন্তর্জালে প্রকাশ পেয়েছে ‘আগামীকাল’ ছবির ‘ফার্স্ট লুক’। পর পর তিন দিনে সিনেমাটির তিনটি ‘ফার্স্ট লুক’ পোস্টার প্রকাশ পায়। এদিকে, কোরবানির ঈদের পরই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চান নির্মাতা। করোনা সময়ের গল্পের রেশ থাকবে ছবিটিতে।

ঈদ উৎসবে ‘আগামীকাল’ ছবিটির টিজার প্রকাশের কাজ চলছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ছবিটি জমা পড়বে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে। কোয়ারেন্টিনে থেকেই চলছে ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি