২০টি জেলাতে এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ফাউন্ডেশন অফ বাংলাদেশর শীতবস্ত্র বিতরণ

দেশের ৬৪ জেলার মধ্যে ২০টি জেলাতে শীতার্ত ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ফাউন্ডেশন অফ বাংলাদেশ ফেইজবুক গ্রুপ।

শুক্রবার (১৪ জানুয়ারী) সকাল থেকে কমলাপুর রেলস্টেশন ঢাকা ,খুলনা রেল স্টেশন,বাগেরহাট কেন্দ্রীয় শহীদমিনার, ঝিনাইদহ মহিলা কলেজগেট (কালিগন্জ), পায়রা চত্ত্বর, চুয়াডাঙ্গাসদর, জীবননগর, দর্শনা, আলমডাঙ্গা, কুষ্টিয়া রেল স্টেশন, কোর্ট স্টেশন, ফেনী মেহেদীপুর ২নং রাজাপুর, আল-আমিন এতিম কমপ্লেক্স, লক্ষীপুর রায়পুর, বাবুরহাট বাজার, টাঙ্গাইল পৌড় উদ্যান, সিরাজগঞ্জ যমুনার চর,ময়মনসিংহ -রেল স্টেশন, পঞ্চগড় মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, তেতুলিয়া, নওগাঁ সাপাহার খেরুনদা সরকারি প্রাথমিক বিদ্যালয়, গাইবান্ধা গোরস্থান মোড়, চাঁদপুর মতলব দক্ষিণ বাজার, বি-বাড়িয়া-রাজশাহী রেলস্টেশন, রংপুর স্টেডিয়াম, জামালপুর রেল স্টেশনে শীতার্ত ও সুবিধাবঞ্চিতদের মাঝে উন্নত মানের শীতবস্ত্র বিতরণ করা হয়।

তীব্র শীতে কম্বল পেয়ে খুশি শীতার্তরা। এসময় উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন অসহায় ও দরিদ্র পরিবারের সদস্যরা।

শীতবস্ত্র বিতরণে এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ফাউন্ডেশন অফ বাংলাদেশ ফেইজবুক গ্রূপের এডমিন বলেন, শীত আসলে রাতের বেলায় দেখা যায় শহর কিম্বাগ্রামে কীভাবে কেমন করে শীতবস্ত্রবিহীন মানুষ কষ্টে রাত যাপন করছে তাদের কাছে নেই কোনো শীত নিবারণ করার সম্বল। প্রতিবছর দেশের বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে শীতের তীব্রতায় দুস্থ, নিঃস্ব, ছিন্নমূল, গরিব, দুঃখী, বস্ত্রাভাবী শিশু, বৃদ্ধ, নারী-পুরুষ নিদারুণ কষ্ট পায়। তাই সমাজের বিত্তশালী ব্যক্তিরা যদি ইচ্ছা করেন, তাঁদের নিজ নিজ জেলার শীতার্ত অসহায় গরিব-দুঃখী মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করতে পারেন।

শীতের শুরুতে আমরা ৬৪জেলার মধ্যে বন্ধুদের ভালবাসায় সকলের আর্থিক সহযোগীতায় এখন ২০টি জেলাতে শীতার্ত ও সুবিধাবঞ্চিত মানুষের সাঝে শীতবস্ত্র উপহার পৌচে দিতে পেরেছি ইনশাআল্লাহ আমরা এসএসিসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ফাউন্ডেশন অফ বাংলাদেশ ফেইজবুক গ্রুপ থেকে সারা বাংলাদেশের শিক্ষা, স্বাস্থ্য, চিকিৎসা, সুবিধাবঞ্চিত মানুষ, পথশিশু, খাদ্য সামগ্রী বিতরণ, সহ সেবামূলক কাজ করার উদ্যোগ নিয়েছি।

%d bloggers like this: