২০২২ সালে বলিউডে আলোড়ন তুলবে যেসব সিনেমা

সিনেমাপ্রেমীদের জন্য সবসময় নতুন বছর চমক নিয়ে আসে বলিউড। এবারও প্রতীক্ষিত অনেক সিনেমা মুক্তি পাবে। ২০২১ সালে মুক্তি হওয়ার কথা থাকলেও যেসব সিনেমা করোনার জন্য হলে আসেনি সেগুলোও দর্শক দেখতে পাবেন এবার।

প্রায় প্রতি বছরই কিছু সুপারহিট সিনেমা বলিউড উপহার দেয় যা দুনিয়া মাতিয়ে রাখে। দর্শক, এবারেও তার কোন ব্যতিক্রম থাকছে না। আলোচিত সিনেমা হিসেবে মুক্তির তালিকায় আছে বাহুবলির নির্মাতা এস এস রাজমৌলির বহুল আলোচিত বিগ বাজেটের সিনেমা আরআরআর।

ছবিটি বেশ আলোচনায় রয়েছে নানান কারণে। একাধিক ভাষায় ছবিটির ট্রেলার প্রকাশ করা হয়। গেল ৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল সিনেমাটির। কিন্তু আর মুক্তি পায়নি ছবিটি।

‘আরআরআর’ সিনেমায় দুই তেলেগু মু্ক্তিযোদ্ধা কমারাস ভীম ও আলুরি সীতারাম রাজুর জীবনকাহিনী তুলে ধরা হয়েছে। মেগা বাজেটের এই সিনেমাটি তেলেগু, হিন্দি, তামিল, মালয়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে। ছবিটি নিয়ে এখন আলোচনা তুঙ্গে রয়েছে।

আরআরআর ছবিতে অভিনয় করেছেন রামচরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগনসহ আরও অনেক তারকা।

এদিকে যদি ভারতে মহামারি পরিস্থিতির উন্নতি হয় এবং সব প্রেক্ষাগৃহ শতভাগ দর্শক নিয়ে খুলে যায়, তাহলে ১৮ মার্চ সিনেমাটি মুক্তি দেয়ার জন্য প্রস্তুত আছে। অন্যথায় ২৮ এপ্রিল সিনেমাটি মুক্তি পাবে।

ব্রিটিশ ভারতের প্রেক্ষাপটে নির্মিত এই সিনেমায় ব্রিটিশদের নির্যাতন তুলে ধরা হয়েছে, এবং অসাধারণভাবে ফুটিয়ে তোলা হয়েছে ভারতীয়দের তীব্র প্রতিবাদের চিত্রও। চিত্রায়ণ, গ্রাফিকস, ভিএফএক্স সব কিছুতেই চোখ ধাঁধানো অবস্থা।

You might also like
%d bloggers like this: