২৫ জুন সারাদেশে মুক্তি পাচ্ছে ‘নবাব এলএলবি’

৭২

অবশেষে চলচ্চিত্র সেন্সর বোর্ড শাকিবের ‘নবাব এলএলবি’ ছবিটিকে মুক্তির অনুমতি দিয়েছে। এবার ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির পরিকল্পনা করেছেন নির্মাতা অনন্য মামুন।

২০২০ সালে ওয়েবে মুক্তি পাওয়া চিত্রনায়ক শাকিব খানের ‘নবাব এলএলবি’ ছবিটিতে এক দৃশ্যে  পুলিশকে হেয় করার অভিযোগে পর্নোগ্রাফি আইনে পরিচালক ও এক অভিনেতার বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট। সেই মামলায় প্রথমে গ্রেফতার, পরে জামিন পান তারা।

নতুন খবর হল, শাকিব খান অভিনীত আলোচিত ‘নবাব এলএলবি’ সিনেমার ৯ মিনিট ৪৩ সেকেন্ড কাটার পর ছাড়পত্র দিচ্ছে সেন্সর বোর্ড। একাধিক সংলাপ ও দৃশ্যের কারণে সেন্সর বোর্ডে বাঁধার মুখে পড়েছিল ‘নবাব এলএলবি’।

নির্মাতা অনন্য মামুন জানান, ২৫ জুন সারা দেশের সিনেমা হলে মুক্তি পাবে শাকিব অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘নবাব এলএলবি’। ছবিটি এখন মুক্তির জন্য প্রস্তুত।

গেল ১৬ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায় ‘নবাব এলএলবি’। এরপরই অনলাইনে ভাইরাল হয় এই সিনেমার একটি দৃশ্য। ওই দৃশ্যে ধর্ষিতা নারী মামলা করার জন্য থানায় যান। সেখানে পুলিশের এসআই ওই নারীকে বিব্রতকর বিভিন্ন প্রশ্ন করেন। এই দৃশ্য নিয়ে বাধে বিপত্তি।

You might also like