২ লাখ পারিশ্রমিক পাওয়া শাকিব এখন ৩০ লাখ ছোঁয়া সুপারস্টার  

৬৩

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আন্তর্জাতিক গণমাধ্যমে যিনি মেগাস্টার হিসেবে পরিচিতি পেয়েছেন। ইন্ডাস্ট্রিতে কয়েক দশক ধরে রাজত্ব করছেন এই সুপারস্টার। নায়ক মান্নার পর শাকিবই ধরেছিলেন ঢাকাই ছবির লাগাম। দর্শককে টেনেছেন সিনেমা হলে।

চলচ্চিত্র পরিচালক মালেক আফসারীর সঙ্গে পাঁচটি ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। সুপারস্টার হওয়ার আগে মালেক আফসারীর দুটি ছবি ‘ঠেকাও মাস্তান’ ও হিরা চুনি পান্না’তে কাস্ট হয়েছিলেন শাকিব। সেসময় ২ লাখ টাকার পারিশ্রমিকে ছবি করেছিলেন শাকিব।

কিন্তু একসময় ২ লাখ পারিশ্রমিক পাওয়া শাকিব এখন ৩০ লাখ ছোঁয়া সুপারস্টার। সম্প্রতি চলচ্চিত্র পরিচালক মালেক আফসারী জানালেন তার শাকিব খানের সঙ্গে ফিল্মি জার্নির সেই গল্পগাঁথা।

সুপারস্টার হবার পর এই নির্মাতার আরও তিনটি ছবিতে অভিনয় করেছেন শাকিব খান। ২০১৩ সালে নায়িকা ববির সঙ্গে ফুল এন্ড ফাইনাল ছবি এবং সবশেষ ২০১৯ সালে নায়িকা বুবলীর সঙ্গে বহুল আলোচিত ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেন শাকিব।

অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে একাধিক ছবি করেছিলেন শাকিব। হয়েছিলেন ঢাকাই ছবির অন্যতম সেরা জুটি। তবে মালেক আফসারীর পরিচালনায় ২০১১ সালে অপু বিশ্বাসের সঙ্গে ‘মনের জ্বালা’ সিনেমাতে অভিনয় করেন শাকিব।

পরিচালক মালেক আফসারী জানান, তিনি সুপারস্টার শাকিব খানকে নিয়ে গর্বিত। সময়ের পরিক্রমায় শাকিব এখন সুপারস্টার। কিন্তু একসময়ের পরিশ্রম ও সাধনায় ধীরে ধীরে বেড়ে ওঠা  শাকিব এখন ঢাকাই ছবিতে রাজত্ব করছেন।

You might also like