৩ মিনিটের জন্য সাড়ে ৫ কোটি টাকা নিয়েছেন সামান্থা

ক্যারিয়ারে দুর্দান্ত সময় পার করছেন দক্ষিণের তারকা অভিনেত্রী সামান্থা রুথপ্রভু। একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়ে নিজেকে চাহিদা সম্পন্ন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। সেই সঙ্গে বাড়িয়েছেন তার পারিশ্রমিকও।

সম্প্রতি মুক্তি পেয়েছে আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমা। আর সিনেমাটির একটি আইটেম গানের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন এ অভিনেত্রী। ‘ও আন্তাভা’ শিরোনামে নামে গানটির জন্য সাড়ে ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন তিনি। এর আগে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী তার পারিশ্রমিক বাড়াবেন বলে খবরের শিরোনাম হন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে মতে, সামান্থার প্রথম আইটেম গান সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে। মাত্র তিন মিনিট নাচের জন্য অভিনেত্রীকে দেয়া হয়েছে প্রায় ৫ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৫ কোটি টাকার বেশি।

এদিকে সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে। তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দিতেও প্রকাশ পেয়েছে সামান্থার ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি।

 ‘পুষ্পা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আল্লু অর্জুন। তাকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। এতে আল্লুর বিপরীতে আছেন রাশমিকা মান্দানা।