৪৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নেত্রকোনায় ঢাকাগামী শাহজালাল নামক একটি বাস থেকে ৪৪ কেজি গাঁজাসহ কোরবান আলী (২৬) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। এ সময় তার সঙ্গে থাকা চার সহযোগী পালিয়ে যায়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত সোয়া আটটার দিকে জেলা সদরের বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করে মডেল থানার পুলিশ।

কোরবান আলী গাজীপুর জেলার জয়দেবপুরের বুরুলিয়া এলাকার মৃত নবাব মিয়ার ছেলে।

পালিয়ে যাওয়া সহযোগীরা হলেন- টাঙ্গাইলের কালিহাতী উপজেলার সাধন (২৮), গাজীপুরের মাওনা এলাকার আসাদুল (২৩), একই এলাকার তমিজ (২৬) ও ময়মনসিংহের ত্রিশাল এলাকার আবদুল্লাহ (২৫)। পুলিশের জিজ্ঞাসাবাদে তাদের নাম জানিয়েছে কোরবান।

পুলিশ জানায়, কোরবান আলী একজন পেশাদার মাদকবিক্রেতা। তার নামে বিভিন্ন জেলায় একাধিক মাদক মামলা রয়েছে। এর আগেও নরসিংদীতে ২০ কেজি গাঁজাগহ গ্রেফতার হয়েছিলেন তিনি।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ওই পাঁচজন সুনামগঞ্জ থেকে গাঁজার চালান নিয়ে ঢাকা যাচ্ছেন এমন সংবাদে অভিযান চালানো হয়। অভিযানে কোরবান আলীর ব্যাগ তল্লাশি করে ৪৪ কেজি গাঁজা পাওয়ার পর তাকে আটক করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সঙ্গে থাকা অপর চার সহযোগী কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় গ্রেফতার ব্যক্তির নামে মামলা দিয়ে বুধবার আদালতে সোপর্দ করা হবে। আর পালিয়ে যাওয়া ব্যক্তিদের ধরতে চেষ্টা অব্যাহত আছে।

You might also like
%d bloggers like this: