৫ কোটির রেকর্ড স্পর্শ করলো সিয়াম-পরী’র ‘বিশ্বসুন্দরী’র গান

‘রাতের সব তারা আছে দিনের গভীরে, বুকের মাঝে মন যেখানে, রাখব তোকে সেখানে, তুই কি আমার হবি রে’। এই গানের কথা এখন সবার মুখে মুখে। এই গান এতোটাই জনপ্রিয়তা পেয়েছে যে, সব মহলেই গানটি দারুণ সাড়া ফেলেছে।

সিয়াম আহমেদ ও পরীমনি অভিনীত ছবি ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেয়েছে গেল বছর।  সেই ছবির একটি গান ইউটিউবে দেখা হয়েছে পাঁচ কোটি বারের বেশি। গানটি প্রকাশের সময়েই বেশ আলোচনা তৈরি হয়েছিল।

ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়া। ২০১৯ সালের ৫ ডিসেম্বর অন্তর্জালে প্রকাশ পায় এই গান। গীতিকবি কবির বকুলের লেখা, সংগীতশিল্পী ইমরান মাহমুদুলের সুর ও সংগীতে গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা।

এই গানে রোমান্স করেছিলেন নায়িকা পরীমণি ও সিয়াম আহমেদ। নতুন খবর হল, ৫ কোটির রেকর্ড ভিউ স্পর্শ করলো সিয়াম-পরী’র ‘বিশ্বসুন্দরী’র এই গান।

পরীমনি ও সিয়াম আহমেদ অভিনীত এই গানের নৃত্য পরিচালনায় ছিলেন সুমন রহমান, চিত্রগ্রহণে খায়ের খন্দকার এবং সম্পাদনা করেছেন ইকবাল কবীর। পাঁচ দিন লেগেছে গানটি ধারণ করতে।

এই গানের দৃশ্য ধারণ করা হয়েছিল বান্দরবানের নীলগিরিসহ কক্সবাজার ও ঢাকায়। নির্মাতা  চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ তার প্রথম ছবি। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড।

You might also like