৬০০ কোটি বাজেটের সিনেমায় কত পারিশ্রমিক নিয়েছেন রণবীর?

কয়েকদিন আগে মুক্তি পেয়েছে বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। যেখানে তাদের বাস্তব জীবনের প্রেমের রসায়ন ফুটে উঠেছে গল্প আকারে।

এদিকে মুক্তির পর থেকে বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটি। তাইতো দর্শকদের প্রশ্ন ৬০০ কোটি বাজেটের এই সিনেমায় কত পারিশ্রমিক নিয়েছেন রণবীর? সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বিষয়ে কথা বলেছেন পরিচালক আয়ান মুখার্জি।

মূলত আয়ান দাবি করেছেন, অর্থের জন্য এই সিনেমায় অভিনয় করেননি রণবীর। সামান্য পারিশ্রমিকেই অভিনয় করেছেন। এই অভিনেতা সাধারণত যে পারিশ্রমিক নিয়ে থাকেন এর তুলনায় তা খুব কম।

শুধু তাই নয়, এই নির্মাতা আরো বলেন, ‘সিনেমাটিতে প্রত্যেক তারকাই ব্যক্তিগত উদ্যোগে কাজ করেছেন। সবারই আত্মত্যাগ রয়েছে। আর এ কারণেই তিনি খুব খুশি, সিনেমাটি দর্শকদের পছন্দ হয়েছে।’

জানা যায়, ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার বাজেট প্রায় ৪১০ কোটি রুপি। এর সঙ্গে প্রচার মিলিয়ে সিনেমাটির খরচ মোট ৬০০ কোটি রুপি। বলিউডের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল সিনেমা এটি। এখন পর্যন্ত বক্স অফিসে ৩৭০ কোটি রুপির মতো আয় করেছে এই সিনেমা।

You might also like