৬৯ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী আইভীর হ্যাটট্রিক

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসি) নির্বাচনে ৬৯ হাজার ১০২ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। এর ফলে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হলেন তিনি।

রোববার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় সব কেন্দ্র থেকে আসা ফলাফলে তিনি বিজয়ী হন। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে এই ভোটগ্রহণ।

ফলাফলে দেখা যায়, ১৯২ কেন্দ্রে সেলিনা হায়াৎ আইভী পেয়েছেন ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাতি প্রতীক নিয়ে তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট।

বিজয়ের সংবাদে আইভীর বাড়িতে ভিড় করেন নেতাকর্মীরা। সেখানে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

নাসিক নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বী সাত জন প্রার্থী হলেন- খেলাফত মজলিসের এবিএম সিরাজুল মামুন (দেওয়াল ঘড়ি), স্বতন্ত্র থেকে বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার (হাতি), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাও. মো. মাছুম বিল্লাহ (হাতপাখ), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. জসীম উদ্দিন (বটগাছ), বাংলাদেশ কল্যাণ পার্টির মো. রাশেদ ফেরদৌস (হাতঘড়ি), স্বতন্ত্র প্রার্থী কামরুল ইসলাম (ঘোড়া) এবং বাংলদেশ আওয়ামী লীগের সেলিনা হায়াৎ আইভী (নৌকা)।

এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ সিটির ২৭টি ওয়ার্ডের প্রায় ৫ লাখ ১৭ হাজার ৩৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের সুযোগ পেয়েছেন। ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে ১৯২টি ভোটকেন্দ্রে ১ হাজার ৩৩৩টি ভোটকক্ষে। এর মধ্যে ৩০টি ভোটকেন্দ্রকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে মাঠ প্রশাসন।

You might also like
%d bloggers like this: