1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
অক্ষয় কুমারের সঙ্গেই কী ছুটি কাটাচ্ছেন মিমি?   - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

অক্ষয় কুমারের সঙ্গেই কী ছুটি কাটাচ্ছেন মিমি?  

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

টালিউডের আলোচিত অভিনেত্রী মিমি চক্রবর্তী। এরইমধ্যে অভিনয় দিয়ে বড় পর্দায় নিজের জায়গাটা বেশ শক্ত করে নিয়েছেন তিনি। মডেলিং দিয়ে যাত্রা শুরু করলেও ‘চ্যাম্পিয়ন’ সিনেমার মাধ্যমে অভিনেত্রী হিসেবে পর্দায় অভিষেক ঘটে মিমির। এরপর একটি ধারাবাহিকে অভিনয় করে বেশ প্রসংশিত হন এই টালিউড সুন্দরী।

সামাজিকমাধ্যমে বরাবরই সক্রিয় থাকতে দেখা যায় অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। তার শেয়ার করা প্রতিটি পোস্ট মুহূর্তেই ভাইরাল হতে দেখা যায়। স্টাইলের দিক থেকেও সমসাময়িকদেরকে টক্কর দিয়ে থাকেন এই লাস্যময়ী নায়িকা। ফ্যাশন ট্রেন্ডে তাই সবার নজর কাড়েন মিমি।

এবারও ব্যতিক্রম ঘটল না। ঝড়ের গতিতে ভাইরাল হলেন তিনি তার নতুন লুকে। কিছুদিন আগেই প্যারিস ভ্রমণে গিয়েছিলেন টালি এই অভিনেত্রী। সেখান থেকেই গত এক সপ্তাহ আগে একাধিক ছবি শেয়ার করেছিলেন মিমি। জন্মদিনের সেলিব্রেশনে প্যারিস থেকে তার পোস্ট করা ছবিগুলো দেখেই নেটিজেনরা শুরু করে দেয় তাকে নিয়ে আলোচনা-সমালোচনা।

এর কারণ একই পোশাকে এবার ছবি শেয়ার করে বসলেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমারও। তার আগামী ছবি ‘সেলফি’-এর একটি গান শুট করতে, মিমির মতো একই পোশাকে দেখা যায় এই অভিনেতাকে। সেই ছবি পোস্ট করার পর থেকেই নেটদুনিয়ায় শুরু হয় নানা জল্পনার। তবে কি একসাথেই ট্রিপে গিয়েছেন মিমি ও অক্ষয়? নাকি অন্য কিছু?

না, কোনো একসঙ্গে ভ্যাকেশন প্ল্যান নয়, কিংবা পোশাক দেওয়া-নেওয়ার পালাও নয়, সম্পূর্ণ কাকতালীয়ভাবেই মিলে গেল দুজনের ফ্যাশন ট্রেন্ড।

জানা গেছে, এমনকি কেউ কারও ফ্যাশন আইডিয়া চুরিও করেননি তারা। কারণ অক্ষয় কুমার বহু আগেই এই পোশাকে ছবি শুট করেছেন। যতদিনে গান মুক্তি পেয়েছে, ততদিনে মিমির ছবিও ভাইরাল। তবে দুজনের যে ফ্যাশন চয়েস এক্ষেত্রে মিলে গিয়েছে তা এক কথায় বলা যায়। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া তাদের লুক এখন চর্চার তুঙ্গে।

জানা যায়, বর্তমানে নয়া ফ্যাশন ট্রেন্ডের পিকে রয়েছে এই ফেদার জ্যাকেট। অনেকেই মিমির কাছে কমেন্ট বক্সে জানতে চাইছেন, এই জ্যাকেটের মূল্য কত বা কোন ব্র্যান্ডের পোশাক এটি?

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
২৪ ঘণ্টায় দেশের ৪ জেলায় বন্যার শঙ্কা

২৪ ঘণ্টায় দেশের ৪ জেলায় বন্যার শঙ্কা

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.