করোনার দিনগুলোতে যা করছেন কলকাতার তারকারা

৬০৭

করোনায় কলকাতাসহ লকডাউন হয়ে আছে সারা ভারত। শুটিং বন্ধ ঘরবন্দি তারকারা সুস্বাদু চা, খাবার কীভাবে বানাবেন? সে উপায় জানিয়েছেন ভিডিও বার্তায়।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী। ইনস্টাগ্রামে মিমি শেয়ার করেছেন তার স্পেশাল হার্বাল চায়ের রেসিপি।

এদিকে ঘরবন্দি থাকছেন কলকাতা টালিগঞ্জের জনপ্রিয় রাজ চক্রবর্তী ও শুভশ্রী দম্পতি। রান্নাবান্না বাসন মাজা কিছুই বাদ যায়নি তাদের। করোনার দিনগুলোতে সবাই সবার কাজ ভাগাভাগি করে নিয়েছেন। পরিবারের সবাই যে যার কাজটা মন দিয়েই করছেন।

টালিগঞ্জের সিনেমা পাড়ার জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। করোনার দিনগুলোতে ঘরবন্দি নুসরাতকে দেখা গেছে বাসায় বিরিয়ানি রান্না করতে। এদিকে কলকাতা ছবির নায়ক অঙ্কুশ ও ছোটপর্দার ঐন্দ্রিলা সেন জুটি লুডু খেলে আর সোশ্যাল মিডিয়াতে লাইভে এসে ভক্তদের সঙ্গে কথা বলে সময় পার করছেন।

কলকাতা ফিল্ম ইন্ডাস্ট্রির হার্টথ্রব নায়িকা শ্রাবন্তি ভারত সরকারের নির্দেশনা জনতা কারফিউ মেনে নিজেকে স্বেচ্ছায় ঘরবন্দি রাখছেন। নিজের সোশ্যাল মিডিয়ার ভেরিফাইড পেজে দিয়েছেন করোনা সচেতনতায় বার্তা।

এছাড়াও কলকাতা সিনেমার হার্টথ্রব নায়ক জীৎ বলছেন করোনা ভাইরাসকে আটকানোর জন্য নিজেদেরকে ঠিক রাখতে হবে। সম্প্রতি লন্ডন থেকে ফিরে ঘরবন্দি থাকছেন জিত। করোনার দিনগুলোতে টালিগঞ্জের অন্যতম নায়ক দেবও দিয়েছেন সচেতনতা বার্তা। বলেছেন, সবাই সুস্থ ভাবে থাকুন আর পরিষ্কার হয়ে থাকুন।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like