1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
যে কারণে পর্তুগালের স্কোয়াডে নেই রোনালদো
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

যে কারণে পর্তুগালের স্কোয়াডে নেই রোনালদো

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২০ মার্চ, ২০২৪
  • ৮৭ বার পড়া হয়েছে
যে কারণে পর্তুগালের স্কোয়াডে নেই রোনালদো

যে কারণে পর্তুগালের স্কোয়াডে নেই রোনালদো, সর্বশেষ কাতার বিশ্বকাপে তিক্ত কিছু অভিজ্ঞতার মুখোমুখি হয়েছিলেন সময়ের অন্যতম সেরা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। বিশ্বকাপে তাকে দিনের পর দিন বসিয়ে রাখা হয়েছিল পর্তুগালের ডাগআউটে। পরে তিনি ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পরও একই পরিস্থিতিতে পড়তে হয়। সেই অবস্থা এখন আর নেই, মাঠের পারফরম্যান্সে জাতীয় দলেও নতুন কোচের অধীনে প্রায় নিয়মিত মুখ সিআরসেভেন। তবে এবারের ঘোষিত প্রীতি ম্যাচের স্কোয়াডে তার নাম নেই।

যে কারণে পর্তুগালের স্কোয়াডে নেই রোনালদো, আগামীকাল (বৃহস্পতিবার) রাতে সুইডেনের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে পর্তুগাল। যার জন্য ঘোষিত ২৪ সদস্যের স্কোয়াডে নেই রোনালদো। এরপর থেকে তিনি বাদ পড়েছেন কিনা সেই আলোচনা শুরু হয়েছে। তবে কেবল রোনালদোই নন, ওই দলের বাইরে রাখা হয়েছে আরও বেশ কয়েকজন তারকা ফুটবলারকে। সেই তালিকায় আছেন– দিয়োগো দালোত, জোয়াও কানসেলো, দানিলো পেরেইরা, ওতাভিও, রুবেন নেভেস, ভিতিনিয়া এবং জোয়াও ফেলিক্স। যদিও এর পেছনে তাদের বিশ্রাম দেওয়ার কথা জানা গেছে।

সংবাদমাধ্যম ইএসপিএন জানিয়েছে, বিশ্রাম দেওয়ার উদ্দেশ্যেই মূলত প্রীতি ম্যাচের স্কোয়াডের বাইরে রাখা হয়েছে রোনালদো, কানসেলো ও ফেলিক্সদের। একই কথা জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম ডায়রিও এএস। তাদের দাবি– ৩৯ বছর বয়সী এই তারকা ফরোয়ার্ডকে ছেটে ফেলা হয়নি, তাকে কেবল আসন্ন প্রীতি ম্যাচ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে এবং আগামী সপ্তাহেই ফের পর্তুগাল দলে যোগ দেওয়ার কথা রয়েছে তার। এর আগে রোনালদো জাতীয় দলের ৩২ সদস্যের প্রাথমিক দলে ছিলেন।

আরও পড়ুন- নেইমারের মাঠে ফেরা নিয়ে আবারও দুঃসংবাদ!

সুইডেনের বিপক্ষে ম্যাচে বিশ্রাম পাওয়ায়, রোনালদো এখন পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। গতকাল সমুদ্রসৈকতে সন্তানদের হাত ধরে হাঁটার ছবি পোস্ট করেছেন। পরে প্রেমিকা জর্জিনা রদ্রিগেজের সঙ্গেও ছবি দিয়েছেন তিনি। ছুটি শেষে তিনি জাতীয় দলের পরের প্রীতি ম্যাচের জন্য যোগ দিতে পারেন। ২৬ মার্চ আরেকটি প্রীতি ম্যাচে স্লোভেনিয়ার বিপক্ষে খেলবে পর্তুগাল। সেই ম্যাচে নিশ্চিতভাবেই বাড়তি নজর থাকবে জাতীয় দলের হয়ে রেকর্ড ১২৮ গোল করা রোনালদোর দিকে।

পর্তুগিজ সুপারস্টার সৌদি ক্লাব আল নাসরের জার্সিতেও দারুণ ছন্দে আছেন। আন্তর্জাতিক বিরতির আগে সর্বশেষ সৌদি প্রো লিগের ম্যাচেও গোল করেছেন তিনি। আল আহলির বিপক্ষে ১–০ ব্যবধানের জয়ে গোলটি এসেছে রোনালদোর কাছ থেকে। সব মিলিয়ে সৌদি প্রো লিগের এবারের মৌসুমে সর্বোচ্চ ২৩ গোল করেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা। সৌদি প্রো লিগে রোনালদো পরের ম্যাচ খেলবেন ৩০ মার্চ আল তাইয়ের বিপক্ষে।

রবার্তো মার্টিনেজ পর্তুগালের কোচ হয়ে আসার পর থেকে এখন পর্যন্ত অপরাজিত আছেন রোনালদোরা। তার অধীনে ১০ ম্যাচের সবকটিতেই জিতেছে পর্তুগাল। যেখানে যেখানে প্রতিপক্ষের জালে ৩৬ গোল দিলেও, নিজেরা হজম করেছে মাত্র দুই গোল। ওই সময়ে পর্তুগিজদের হয়ে ব্যক্তিগত সর্বোচ্চ ১০ গোল এসেছে সিআরসেভেনের পা থেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
৭ বিভাগে বজ্রসহ শিলাবৃষ্টির পূর্বাভাস

৭ বিভাগে বজ্রসহ শিলাবৃষ্টির পূর্বাভাস

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
নৌকা ডুবে প্রাণ গেল ৯০ জনের

নৌকা ডুবে প্রাণ গেল ৯০ জনের

সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
সোনার দাম আরও বেড়েছে

সোনার দাম আরও বেড়েছে

শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
দুই আড়তে মিলল ৪০ টন সরকারি চাল

দুই আড়তে মিলল ৪০ টন সরকারি চাল

রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.