1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু
ঢাকা বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৮৯ বার পড়া হয়েছে
গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু

গাজীপুর মহানগরের সালনার টেকিবাড়ি এলাকায় চার বছর বয়সী দুই শিশুর মৃত্যু হয়েছে। খাদ্যে বিষক্রিয়ায় তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন চিকিৎসকরা। রাতে তাদের লাশ পাশাপাশি কবরস্থানে দাফন করা হয়েছে। রোববার সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের সালনার টেকিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

মোছা. জান্নাতুল গাজীপুর সিটি কর্পোরেশনের ২০ নম্বর ওয়ার্ডের সালনার টেকিবাড়ি গ্রামের মো. শাহজাহানের মেয়ে ও মাহিম গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার হরিচন্ডী গ্রামের শাহ্ আলমের ছেলে। তিনি ওই সালনার টেকিবাড়ি গ্রামের বুলবুল আহমেদের ভাড়া বাড়িতে পরিবার নিয়ে বসবাস করে গাজীপুরের ইপসা এলাকার একটি সোয়েটার কারখানায় কাজ করেন।

নিহত শিশু মাহিমের মামা মাসুদ রানা জানান, রোববার সকাল সাড়ে ১১টার দিকে সালনার টেকিবাড়ি এলাকার ভাড়া বাড়ি পাশে খেলছিল শিশু মাহিম ও জান্নাতুল। এ সময় তারা হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের মাথায় পানি দেয়া হয়। অবস্থার উন্নতি না হলে তাৎক্ষণিক তাদের উদ্ধার করে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত শিশু জান্নাতুলের বাবা শাহজাহান জানান, বেলা সাড়ে ১১টার দিকে বাসায় বসে ছিলাম। হঠাৎ জান্নাতুল দৌড়ে এসে জানায় কুকুরে তাদের দৌড়ানী দিয়েছে বলে হাঁপিয়ে উঠে। কোন কিছু বুঝে উঠার আগেই জান্নাতুল জ্ঞান হারিয়ে ফেলে। পরে জান্নাতুলকে গাজীপুর শহিদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের পর তাদের লাশ রাত ১টার দিকে দাফন করা হয়েছে।

গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আর.এম.ও) হাসনিন জাহান জানান, প্রাথমিকভাবে ধারণা করছি খাদ্যে বিষক্রিয়ায় মাহিম ও জান্নাতুলের মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ রাফিউর করিম জানান, দুই শিশুর লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চিকিৎসক প্রাথমিকভাবে বিষক্রিয়ায় কথা জানিয়েছেন। ওরা কিছু খেয়েছিল কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আরও তিন উপজেলায় ভোট স্থগিত

আরও তিন উপজেলায় ভোট স্থগিত

মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
দুর্গত এলাকা বৃহস্পতিবার পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী

আমি আর কাঁদতে চাই না: প্রভা

মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.