1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
পাবনায় প্রাইভেট কার দুর্ঘটনায় নিহত বেড়ে ৫
ঢাকা শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

পাবনায় প্রাইভেট কার দুর্ঘটনায় নিহত বেড়ে ৫

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে
পাবনার ঈশ্বরদীতে প্রাইভেট কার দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঈশ্বরদীর দাশুড়িয়া সুগারমিল এলাকায় গতকাল বৃহস্পতিবার ৯টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয় প্রাইভেট কারটি।

পাবনার ঈশ্বরদীতে প্রাইভেট কার দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছে। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঈশ্বরদীর দাশুড়িয়া সুগারমিল এলাকায় গতকাল বৃহস্পতিবার ৯টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনার শিকার হয় প্রাইভেট কারটি।

এ ঘটনায় নিহতরা হলো- ঈশ্বরদী উপজেলার আজমপুর গ্রামের রেজাউল করিমের ছেলে জিহাদ (১৪), মাইক্রোবাসের চালক বিজয় (২৩), ইলিয়াস আলীর ছেলে শিশির (১৪), মাসুম হোসেনের ছেলে সিফাত (১৫), ভাড়ইমারি গ্রামের ওয়াজ উদ্দিনের ছেলে শাওন (১৫)।

আহত দুজন হলো- একই এলাকার জাপান আলীর ছেলে শাহেদ ওরফে জেটু ও সুসন হোসেনের ছেলে নাইম। তারা পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। হতাহত সবাই পরস্পরের বন্ধু।

বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, রাতে তারা কয়েকজন বন্ধু মাইক্রোবাস নিয়ে ঘুরতে বের হয়। ঈশ্বরদী থেকে পাবনার দিকে যাচ্ছিল প্রাইভেট কারটি। পথে দাশুরিয়া চিনিকলের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটি ও গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। এ ঘটনায় আহত চারজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আরও দুজনকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।

ওসি রফিকুল ইসলাম আরও জানান, অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.