1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
রাব্বিকে আব্বা ডেকে আকুতিতেও বাঁচতে পারেনি রাসেল - বিজয় টিভি
ঢাকা রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

রাব্বিকে আব্বা ডেকে আকুতিতেও বাঁচতে পারেনি রাসেল

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ৯৮ বার পড়া হয়েছে

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের কালিগঞ্জ এলাকায় রাতভর নির্যাতন চালিয়ে রাসেল নামে এক যুবককে হত্যা করেছে তার সতীর্থরা। রাসেলের উপর নির্যাতনের বেশ কিছু ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

একটি ভিডিও ফুটেজে দেখা যায়, রাসেলের পরনে কোন জামা নাই। খালি গায়ে থাকা রাসেলকে কয়েকজন টানা হেচড়া করছে। প্রচণ্ড মারে আধমরা অবস্থায় রাসেল রাব্বিকে বলছে, ‘আব্বা আব্বা, রাব্বি আব্বা আমাকে বাঁচান।’

অপর একটি ভিডিওতে দেখা যায়, অচেতন অবস্থায় বসিয়ে রাখা হয়েছে রাসেলকে। একজন তাকে গালিগালাজ করছে। আরেকটি ভিডিওতে দেখা যায়, মেঝেতে নিথর দেহ রাসেলের। নাক দিয়ে রক্ত ঝরছে। কেউ একজন সেটা মুছে দিচ্ছেন।

অভিযোগ উঠেছে মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে চাঁদার টাকার ভাগাভাগি নিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক আফতাব হোসেন রাব্বির নেতৃত্বে ১৫/২০ জনের একটি গ্রুপ রাসেলের উপর রাতভর নির্যাতন চালায়। পৈশাচিক নির্যাতন চালিয়ে রাসেল(৩২) নামের এই যুবককে হত্যা করা হয়েছে।

বুধবার (১০ জানুয়ারি) ভোরে স্বজনরা রাব্বির অফিস থেকে অচেতন অবস্থায় রাসেলকে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিভিন্ন সুত্রে জানা গেছে, রাব্বির পক্ষে বিভিন্ন জায়গা থেকে চাঁদা আদায় করতো রাসেল। চাঁদার টাকার ভাগবাটোয়ারা নিয়ে রাব্বি রাসেলকে সন্দেহ করে। যার জের ধরে মঙ্গলবার রাতে তেলঘাট এলাকার পারভীন টাওয়ারের নিচতলায় রাব্বির অফিসে ডেকে আনা হয় রাসেলকে। সেখানে সবাই মিলে মদ পান করে। এরপর রাব্বির নেতৃত্বে রাসেলের উপর শুরু হয় অমানুষিক নির্যাতন, চলে রাতভর।

স্থানীয়রা জানান, রাব্বির বাবা শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী বাসের উদ্দিন। সে শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনের ভাতিজা। বছরখানেক আগে বাবা ও চাচার প্রভাব খাটিয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পদ বাগিয়ে নেন রাব্বি। পদ পাওয়ার পর বিশাল বাহিনী নিয়ে চলাফেরা করতেন রাব্বি। তার বাহিনীর লোকজন স্থানীয় বিচার সালিশ থেকে শুরু করে বিভিন্ন দোকান ও রাস্তাঘাট থেকে চাঁদা আদায় করে।

স্থানীয় সূত্র জানায়, রাব্বির অফিসে নিয়মিত বসানো হয় নেশার আসর। নিহত রাসেল স্বেচ্ছাসেবক লীগ নেতা রাব্বির পক্ষে চাঁদা আদায়ের কাজ করতো। সে বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার ভাষানচর গ্রামের তোফাজ্জল হাওলাদারের ছেলে। তিনি দুই সন্তানসহ পরিবার নিয়ে দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

রাসেলকে হত্যার ঘটনায় বুধবার রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় রাসেলের বাবা তোফাজ্জল হাওলাদার বাদী হয়ে একটি মামলা করেছেন। মামলায় রাব্বিসহ ১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, থানায় হত্যা মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

মেয়ের বর আনতে হেলিকপ্টার পাঠালেন শ্বশুর

শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

কয়লা নিয়ে পশুর নদীতে কার্গো ডুবি

শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের এমডি

শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

‘বঙ্গবন্ধু’ অ্যাপ উদ্বোধন

শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঢাকায় পৌঁছেছে মার্কিন প্রতিনিধিদল

শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪

এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ আজ

রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

আবারও দাম বাড়ল এলপিজির

রবিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৪

জানা গেল বাংলাদেশের চিরকুমারের সংখ্যা

রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

শবে বরাত কবে, জানাল ইসলামিক ফাউন্ডেশন

রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

৪৮ আসনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

বুধবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

অবিবাহিত নারী সংখ্যা সবচেয়ে বেশি সিলেটে

রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

সেহেরি ও ইফতারের সময়সূচি প্রকাশ

মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.