1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বিয়ের তিন মাসেই রণদীপের এ কেমন দশা!
ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন

বিয়ের তিন মাসেই রণদীপের এ কেমন দশা!

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১৮৪ বার পড়া হয়েছে
বিয়ের তিন মাসেই রণদীপের এ কেমন দশা!

বিয়ের তিন মাসেই রণদীপের এ কেমন দশা! গত নভেম্বরের শেষে মণিপুরের মডেল লিম লাইশরামের সঙ্গে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। তাদের সেই সাবেকি বিয়ে নজর কেড়েছিল পুরো দেশের। সুপুরুষ রণদীপ ও তার সুন্দরী স্ত্রীকে দেখে নজর আটকেছিল সবার। কিন্তু বিয়ের তিন মাস কাটতে না কাটতেই এ কেমন দশা হল অভিনেতার! সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এমন ছবি প্রকাশ্যে এনেছেন অভিনেতা রণদীপ যা ছবি দেখে শিউরে উঠেছেন ভক্তরা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি অভিনেতা রণদীপ হুদা ইনস্টাগ্রামে তার রোগা-জীর্ণ শরীর ও মাথায় টাকওয়ালা একটি ছবি শেয়ার করেছেন। ছবিটির ক্যাপশনে রণদীপ লিখেছেন, ‘কালা পানি।’ সাদাকালো মিরর সেলফিতে অভিনেতাকে ওভারসাইজড শর্টস-এ দেখা গেছে।

বিয়ের তিন মাসেই রণদীপের এ কেমন দশা! বরাবরই চরিত্রের জন্য নিজেকে ভেঙেছেন বলিউড অভিনেতা রণদীপ হুদা। তবে নতুন সিনেমা ‘স্বাধীন বীর সাভারকর’-এর জন্য রণবীর করেছেন নিজের এই পরিবর্তন। ছবিতে স্বাধীনতা সংগ্রামী বিনায়ক দামোদর সাভারকরের চরিত্রে অভিনয় করেছেন রণদীপ। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি নির্মাণও করেছেন তিনি।

নিজেকে এভাবে বদলে ফেলায় ভক্তরা তাকে অভিনেতা ক্রিশ্চিয়ান বেলের সাথে তুলনা করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘আমাদের ক্রিশ্চিয়ান বেল!’ আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘ডেডিকেশন দেখুন… হ্যাটস অফ!’

আড়ও পড়ুন: খুলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বউ-শাশুড়ির মৃত্যু

তবে অনেক ভক্তই রণদীপের এমন পরিবর্তন দেখে শঙ্কিত। অভিনেতাকে শরীরের যত্ন নেয়ার পরামর্শ দিয়েছেন তারা।আগামী ২২ মার্চ মুক্তি পাবে ‘স্বতন্ত্র বীর সাভারকর’। রণদীপ ছাড়াও সিনেমায় গুরুত্বপূর্ণ অন্যান্য চরিত্রে অভিনয় করেছে অঙ্কিতা লোখাণ্ডে, অমিত সিয়াল, রাকেশ চতুর্বেদী ও লোকেশ মিত্তল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.