1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
কুরুলুস উসমানের নায়ক বুরাককে দেখতে না পেরে ভক্তের কান্না
ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

কুরুলুস উসমানের নায়ক বুরাককে দেখতে না পেরে ভক্তের কান্না

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ১৬৪ বার পড়া হয়েছে
কুরুলুস উসমানের নায়ক বুরাককে দেখতে না পেরে ভক্তের কান্না

তুরস্কের জনপ্রিয় সিরিজ ‘কুরুলুস উসমান’ সিরিজের নায়ক বুরাক অ্যাজিভিট বাংলাদেশে এসেছিলেন। তার বাংলাদেশ সফর ঘিরে ব্যাপক উত্তেজনা ছিল দর্শক ও ভক্তদের মাঝে। তাইতো তাকে এক নজর দেখার জন্য রাজধানী ঢাকার গুলশানে অবস্থিত একটি প্রতিষ্ঠানের শোরুমে ভিড় জমান দর্শকরা।

অভিনেতা বুরাক ঢাকায় থাকলেও অনেক ভক্তই তার দেখা পাননি। এমনই অভিযোগ করেছেন দিনভর না খেয়ে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা এক ভক্ত। প্রিয় তারকাকে দেখতে না পাওয়ার আক্ষেপের কথা অশ্রসিক্ত হয়ে জানিয়েছেন সেই ভক্ত।

এর আগে গত ১৬ মে এক ভিডিওবার্তায় বাংলাদেশে আসার কথা নিজেই জানিয়েছিলেন অভিনেতা বুরাক। এরপর গত ২৪ মে ঢাকায় পৌঁছে রাজধানীর রেডিসিন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে অবস্থান করেন তিনি। তার এ সফর ছিল ভক্তদের সঙ্গে দেখা করার অংশ। এ কারণে ভক্তরা প্রিয় তারকাকে দেখার জন্য ছুটে যান গুলশান-১ নম্বরে অবস্থিত সিঙ্গারের বেকো স্টোরে।

রোববার (২৬ মে) প্রতিষ্ঠানটির গুলশান শোরুমের সামনে এ জন্য প্রচুর ভিড় ছিল দর্শকদের। প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী নির্বাচিত ভক্ত ছাড়াও অনেক ভক্ত দেখার সুযোগ পান তুরস্কের সুপারস্টার বুরাককে। ভক্তদের অনেকেই কাছ থেকে দেখেন তাকে।
এর মধ্যে দিন শেষে অনেকেই আবার দেখা পাননি এ তারকার। ফলে আক্ষেপ ও দেখতে না পাওয়ার কষ্ট নিয়েই ফিরতে হয়েছে অনেক ভক্তের।

জানা গেছে, একটি প্রতিষ্ঠান তাদের রূপান্তার যাত্রার অংশ হিসেবে ব্র্যান্ড অ্যাম্বাসেডর তুর্কি অভিনেতা বুরাককে আমন্ত্রণ জানান বাংলাদেশে। প্রতিষ্ঠানটি জানায়, কেবল যারা তাদের পণ্য কিনেছেন, তাদের মধ্য থেকে ভাগ্যবান বিজয়ী ভক্ত প্রিয় তারকার সঙ্গে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময়ের সুযোগ পাবেন।
এদিকে ‘কুরুরুস উসমান’ খ্যাত অভিনেতার বাংলাদেশ সফর এবং গুলশানে অবস্থানের কথা ছড়িয়ে পড়তেই গত ২৬ মে প্রতিষ্ঠানটির শোরুমের বাইরে বিজয়ী প্রার্থী ছাড়াও ভিড় করেন অনেক ভক্ত। কিন্তু প্রতিষ্ঠানটির ম্যানেজমেন্ট কোম্পানি নিরাপত্তার কথা জানিয়ে সব ভক্তের সঙ্গে হাত মেলাতে দেননি অভিনেতা বুরাককে।
এ নিয়ে অনেক ভক্তের অভিযোগ থাকলেও অভিনেতা বুরাকও অবশ্য সংবাদকর্মীদের সঙ্গে আলাপকালে জানিয়েছেন, তার কাছে নিরাপত্তার বিষয়টি বেশ গুরুত্বপূর্ণ। বুরাক বলেছেন, আমি যে চরিত্রেই অভিনয় করি না কেন, আমার জন্য সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে নিরাপত্তা।

প্রসঙ্গত, উসমানি সাম্রাজ্যের প্রথম সম্রাট উসমানের ভূমিকায় ‘কুরুলুস উসমান’-এর চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন বুরাক অ্যাজিভিট। আবার সুলতান সুলেমান সিরিজে বালিবের চরিত্রে অভিনয় করেও প্রশংসিত হয়েছেন। বাংলাদেশে তুরস্কের সেসব সিরিজ খুবই জনপ্রিয়। আর সম্রাট উসমানের নামেই বাংলাদেশে জনপ্রিয়তা লাভ করেছেন তুরস্কের সুপারস্টার বুরাক অ্যাজিভিট।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
যেসব পণ্যের দাম কমতে পারে

দাম কমতে পারে যেসব পণ্যের

বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
বাড়তে পারে যেসব পণ্যের দাম

বাড়তে পারে যেসব পণ্যের দাম

বৃহস্পতিবার, ৬ জুন, ২০২৪
বড় দুঃসংবাদ পেলেন সাকিব

বড় দুঃসংবাদ পেলেন সাকিব

বুধবার, ১২ জুন, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.