1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
মায়ামির সঙ্গে চুক্তি শেষে কোন ক্লাবে যাবেন মেসি?
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

মায়ামির সঙ্গে চুক্তি শেষে কোন ক্লাবে যাবেন মেসি?

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪১ বার পড়া হয়েছে
মায়ামির সঙ্গে চুক্তি শেষে কোন ক্লাবে যাবেন মেসি?

চলতি বছরের ডিসেম্বরে ইন্টার মায়ামির সঙ্গে চুক্তি শেষ হবে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির। ক্লাবের সঙ্গে চুক্তি শেষে লিও কোথায় যাবেন? তা নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়ে গেছে ইতোমধ্যেই। আর্জেন্টাইন গণমাধ্যমের খবর, মায়ামির সঙ্গে চুক্তি শেষে তিনি যোগ দেবেন শৈশবের ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে।

এদিকে উন্নত জীবনযাপন ও পরিবারের স্বাচ্ছন্দ্যের জন্যই মেসি মায়ামিতে যোগ দিতে রাজি হয়েছেন বলে জানান ক্লাবটির সহ মালিক ডেভিড বেকহ্যাম। ইউরোপ ছাড়ার পর যুক্তরাষ্ট্রে নতুন এক যাত্রা শুরু করেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। মহাতারকার হাত ধরে বদলে যেতে শুরু করেছে যুক্তরাষ্ট্রের ফুটবল। ২০২৩ এ পিএসজির সঙ্গে চুক্তি শেষে ধারণা করা হচ্ছিল মেসি হয়তো আবারো ফিরবেন তার পুরোনো ক্লাব বার্সেলোনায়। কিন্তু, সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে মার্কিন মুল্লুকে পাড়ি জমান লিও। আর তাতেই শেষ হয় তার ইউরোপ অধ্যায়।

চমক দিয়ে লিওনেল মেসিকে দলে ভেড়ায় ডেভিড বেকহ্যামের ক্লাব ইন্টার মায়ামি। দুই বছরের চুক্তিতে ক্লাবটিতে যোগ দিয়েই তাদের ইতিহাসে প্রথমবারের মতো জেতান লিগস কাপের শিরোপা। এরপর একে একে মেসির সাবেক তিন সতীর্থও যোগ দেন এই ক্লাবে।

তাদের সংযুক্তিতে জমে ওঠে মেজর লিগ সকারের লড়াই। তবে ক্লাবের সঙ্গে মেসির দুবছরের চুক্তি শেষ হতে যাচ্ছে চলতি বছরের ডিসেম্বরে। আর্জেন্টাইন সংবাদ মাধ্যমের খবর, লিওর সঙ্গে নাকি চুক্তি বাড়ানোর বিষয়ে এখনো কোনো ধরনের কথা হয়নি যুক্তরাষ্ট্রের ক্লাবটির। চুক্তি শেষে তাহলে লিওনেল মেসি কোথায় পাড়ি জমাবেন? এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে লিও ভক্তদের মনে।

শোনা যাচ্ছে মায়ামির সঙ্গে চুক্তি শেষে লিও ফিরতে পারেন আপন ঠিকানায়। শৈবের ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে ফিরতে পারেন বলে খবর প্রকাশ করেছে আর্জেন্টাইন বেশ কিছু গণমাধ্যম। এর আগে মেসি নিজেও বলেছিলেন, ক্যারিয়ারের শেষ সময়ে তিনি ছোটবেলার ক্লাবে খেলেই ইতি টানতে চান ফুটবল জীবনের। তবে আর্জেন্টাইন মহাতারকার মায়ামিতে যোগ দেয়ার পর পুরো বিশ্বে যুক্তরাষ্ট্রের ফুটবলের জনপ্রিয়তা বেড়েছে হু হু করে। দর্শক সংখ্যা বাড়ার পাশাপাশি, বিভিন্ন স্পন্সররাও বিনিয়োগেও আগ্রহ বেড়েছে। তাই, ধারনা করা হচ্ছে মেসির সঙ্গে চুক্তি বাড়াবে ইন্টার মায়ামি।

এদিকে লিওকে ইন্টার মায়ামিতে নেয়ার রহস্য উন্মোচন করলেন সাবেক কিংবদন্তি ফুটবলার ডেভিড বেকহ্যাম। সৌদি আরবের লোভনীয় প্রস্তাব, ইংলিশ প্রিমিয়ার লিগের দামি সব ক্লাব ছেড়ে শুধু উন্নত জীবনযাপন ও পরিবারের স্বাচ্ছন্দের জন্যই যুক্তরাষ্ট্রে যেতে রাজি হয়েছেন বলে মন্তব্য করেছেন বেকহ্যাম।

তিনি বলেন, ‘মেসি যুক্তরাষ্ট্রে আসতে সম্মতি জানিয়েছিলেন তার পরিবারের জন্য। তার পরিবার এখানে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করবে বলেই মায়ামিতে খেলতে রাজি হন মেসি। যেটা আমাদের জন্য ভীষণ আনন্দের। আর মেসির এই ক্লাবে যোগ দেয়াটা আমাদের জন্য স্বপ্নের মতো। পেলে, ম্যারাডোনা সর্বকালের সেরা ফুটবলার তা মানি। তবে মায়ামির জন্য লিওনেল মেসিই সর্বকালের সেরা।’

ডেভিড বেকহ্যামের প্রত্যাশা লিওনেল মেসি আরও কয়েক মৌসুম মায়ামির সঙ্গেই থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
অবৈধ অনুপ্রবেশের দায়ে বিএসএফ সদস্য আটক

আটক বিএসএফ সদস্যকে ফেরত দিলো বিজিবি

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানি মামলা খারিজ

খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানি মামলা খারিজ

মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.