1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ইশতেহার বাস্তবায়নই নতুন সরকারের মূল টার্গেট: ওবায়দুল কাদের - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

ইশতেহার বাস্তবায়নই নতুন সরকারের মূল টার্গেট: ওবায়দুল কাদের

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪
  • ১৯৭ বার পড়া হয়েছে

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেওয়া ইশতেহারের বাস্তবায়নই নতুন সরকারের মূল টার্গেট বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১২ জানুয়ারি) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভার সদস্যদের ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

নতুন মন্ত্রিসভার প্রস্তুতি কেমন? জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, আমরা তো এখনও ক্যাবিনেট মিটিংও করিনি। নতুন মন্ত্রিসভা শপথ নিয়েছে। প্রস্তুতি এখনও হয়নি। আমরা প্রথম ক্যাবিনেট মিটিং করবো। ক্যাবিনেট মিটিং করার পর প্রধানমন্ত্রী যে দিকনির্দেশনা দেবেন, বিশেষ করে আমাদের যে নির্বাচনি ইশতেহার সে ইশতেহার বাস্তবায়নই মূল টার্গেট।

তিনি বলেন, রাজনৈতিক, কূটনৈতিক ও অর্থনৈতিক এই তিনটা চ্যালেঞ্জ আমাদের সামলাতে হবে। বিশ্ব খাতে যে বাস্তবতা তার প্রতিক্রিয়া থেকে বাংলাদেশকে মুক্ত করা অত সহজ কাজ না। তবে আমাদের বিশ্বাস আছে। আমরা আজ যে সংকট অতিক্রম করে শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন করতে পেরেছি, এটা আমাদের নেত্রী শেখ হাসিনার ম্যাজিক লিডারশিপের জন্য সম্ভব হয়েছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বে সবচেয়ে দীর্ঘস্থায়ী নারী প্রধানমন্ত্রী হিসেবে দক্ষতা ও দুরদর্শিতার পরিচয় দিয়েছেন। সংকটে রূপান্তরের রূপকারের ভূমিকা পালন করেছেন। সে কারণেই মূলত আমরা সাহস রাখি, আমরা আস্থা রাখি। তিনি আমাদের আশার বাতিঘর। তিনি আমাদের স্বপ্নের সাহসী ঠিকানা। আমরা বিশ্বাস করি শেখ হাসিনার মতো নেতৃত্ব যে দেশে আছে সে দেশ এগিয়ে যাবে। স্মার্ট বাংলাদেশ আমাদের লক্ষ্য।

তিনি বলেন, আমাদের চলার পথ কখনও পুষ্প বিছানো ছিল না। আমাদের জন্ম থেকে এই পর্যন্ত কংকটাকীর্ণই ছিল। এই পথ অতিক্রম করেই বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জন করেছি। এখন ববঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আমরা মুক্তির কঠিন লড়াই অতিক্রম করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা নির্মাণ করবো।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে

মিল্টন সমাদ্দার ৩ দিনের রিমান্ডে

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.