1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
নিউইয়র্কের বাফেলোতে গুলিতে দুই বাংলাদেশি নিহত
ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

নিউইয়র্কের বাফেলোতে গুলিতে দুই বাংলাদেশি নিহত

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৫৫ বার পড়া হয়েছে
নিউইয়র্কের বাফেলোতে গুলিতে দুই বাংলাদেশি নিহত

যুক্তরাষ্ট্রে নিউইয়র্কের বাফেলোতে বন্দুকধারীদের গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার (২৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে বাফেলোর জেনার ও ইস্ট ফেরিতে এ ঘটনা ঘটে। নিহত দুই বাংলাদেশি হলেন– বাবুল ও ইউসুফ। তাদের বাড়ি কুমিল্লা ও সিলেটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইউসুফের উপস্থিতিতে তার বাফেলোর বাড়িতে বাবুল কাজ করছিলেন। এমন সময় একজন কৃষ্ণাঙ্গ যুবক এসে তাদের কাছে কিছু অর্থ আবি করেন। উভয়ের মধ্যে কথাকাটির একপর্যায়ে ওই কৃষ্ণাঙ্গ যুবক তদের ওপর গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে। নিহতদের মরদেহ ইসিএমসি হাসপাতালে রয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

শনিবার রাত ১২টা পর্যন্ত স্থানীয় বাংলাদেশির একটি বিশাল অংশ নিহতদের বাসভবনের সামনে জড়ো হোন। রোববার বাংলাদেশি কমিউনিটির পক্ষ থেকে প্রতিবাদের ডাক দেওয়া হয়েছে। সবাই বাফেলোর মেয়র ও অন্য সিটি অফিসিয়ালদের কাছে দুর্বৃত্তদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন। এ ঘটনায় বাফেলোর বাংলাদেশিদের মধ্যে আতঙ্ক ও শোকের ছায়া ছড়িয়ে পড়েছে।

বাফেলো পুলিশ জানিয়েছে, জেনার স্ট্রিটে গুলিতে দুই ব্যক্তির মৃত্যুর খবর পেয়ে শহরের ক্রাইসিস ম্যানেজমেন্ট টিমসহ একটি সোয়াট (বিশেষ অস্ত্র ও কৌশল) টিম দ্বারা সন্দেহভাজন ব্যক্তিকে ঘিরে রাখা হয়।

স্টপ দ্য ভায়োলেন্স কোয়ালিশনের নির্বাহী পরিচালক মারে হলম্যান জানান, আমাদের এই বাফেলো শহর খুব শান্ত ছিল। যখন এ ধরনের ঘটনা ঘটে তখন এটি খুব দুঃখজনক। সহিংসতাবিরোধী সম্প্রদায়ের অন্য সদস্যরা তাদের এ ব্যাপারে সাহায্য করবেন বলে তিনি আশা করেন। তবে সন্দেহভাজন দুর্বৃত্ত তাদের হেফাজতে আছে কি না, তা নিশ্চিত করেনি পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.