1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
দেশের সর্বোচ্চ সুবিধা নিয়েও স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত: এলজিআরডিমন্ত্রী
ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

দেশের সর্বোচ্চ সুবিধা নিয়েও স্বাধীনতাবিরোধীরা ষড়যন্ত্রে লিপ্ত: এলজিআরডিমন্ত্রী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ১০ বার পড়া হয়েছে
(ফাইল ছবি)

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, দীর্ঘ লড়াই সংগ্রামের মাধ্যমে অর্জিত স্বাধীন দেশে বসবাস এবং সব সুযোগ-সুবিধা ভোগ করা সত্ত্বেও স্বাধীনতাবিরোধীরা দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে ব্যাহত করতে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষে  বৃহস্পতিবার এলজিআরডি মন্ত্রণালয় আয়োজিত ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক অনলাইনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

স্থানীয় সরকারমন্ত্রী বলেন, জাতির পিতার নেতৃত্বে দেশ স্বাধীন হওয়ার মাত্র সাড়ে তিন বছরের মধ্যেই তিনি যে অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছিলেন, তা অব্যাহত থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নত সমৃদ্ধ সোনার বাংলায় রূপান্তরিত হতো।

তিনি বলেন, ‘জেনারেল জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সাথে সরাসরি যুক্ত থেকে খুনিদের উৎসাহিত করেছেন এবং জাতির পিতার খুনিদের দেশের সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়ে পুরস্কৃত করেছেন। লাল-সবুজের পতাকাকে কলুষিত করেছেন এবং পাকিস্তান প্রেমীদের দেশে আসার সুযোগ করে ক্ষমতায় অধিষ্ঠিত করেছেন।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। বঙ্গবন্ধু দেশের ও জনগণের স্বার্থের জন্য নিজের স্বার্থকে জলাঞ্জলি দিয়েছিলেন। তিনি সর্বদাই সত্য ও ন্যায়ের কথা বলে গেছেন।

অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম এবং দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এছাড়া পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. রেজাউল আহসানসহ স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারারা উপস্থিত ছিলেন। সূত্র: ইউএনবি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আজ বিশ্ব মেডিটেশন দিবস

আজ বিশ্ব মেডিটেশন দিবস

মঙ্গলবার, ২১ মে, ২০২৪

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.