1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
করোনার মধ্যেও সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে: নৌ প্রতিমন্ত্রী
ঢাকা রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

করোনার মধ্যেও সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে: নৌ প্রতিমন্ত্রী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ১৭ বার পড়া হয়েছে

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, এই করোনা মহামারীর মধ্যেও সরকারের ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে, গত বছর কোন মহামারী ছিল না। সাড়ে তিন মাস আমরা মহামারীর মধ্য দিয়ে অতিক্রম করে কর্মহীন মানুষের মাঝে সহায়তা প্রদান করে আসছি। খাদ্য, ওষুধ সরবরাহ ও চিকিৎসা সহায়তা দিয়ে আসছি। তারপরও এবার শারদীয় দূর্গোৎসবে আমরা প্রতিটি পূজা মন্ডপে ১৮ হাজার করে অর্থসহায়তা দিচ্ছি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলেই আজও সরকারের সহায়তা প্রদান অব্যাহত আছে।

আজ (সোমবার) সকালে বিরল উপজেলা পরিষদ হলরুমে উপজেলার ৯৪টি পূজা মন্ডপে শারদীয় দূর্গোৎসবে সরকারি অনুদানের অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এ সব কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোহাম্মদ সোয়াইব এর সভাপতিত্বে ও পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠানে উপজেলার ৪৭ জন পুরোহীত এর মাঝে নগদ অর্থ ও উপহার সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি। এর আগে প্রধান অতিথি মঙ্গলপুর ইউপি’র বেলখুড়িয়া শিব মন্দির ও শ্মশ্মান এর উন্নয়ন কাজ এবং বিরল রেল স্টেশন দূর্গা পূজা মন্ডপের উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.