1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
রাউজান আদ্যাপীঠে তিন দিনব্যাপী উৎসব শুরু
ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ১২:৩২ অপরাহ্ন

রাউজান আদ্যাপীঠে তিন দিনব্যাপী উৎসব শুরু

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯
  • ৭ বার পড়া হয়েছে

চট্টগ্রামের রাউজান আদ্যাপীঠে শ্রীশ্রী অন্নদা ঠাকুর এর ১২৯তম শুভ আবির্ভাব উপলক্ষে তিন দিনব্যাপী উৎসব গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুরু হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি।

অতিথিরা বিকালে আদ্যাপীঠ প্রাঙ্গণে খননকৃত ফজলে করিম সরোবর ও মুরাল ভাই সরোবরের ফলক উন্মোচন এবং আদ্যাপীঠ এস এন্ড ডি মজুমদার অনাথালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

সন্ধ্যায় ধর্মীয় আলোচনা সভায় রাউজান শ্রীশ্রী অন্নদা ঠাকুর আদ্যাপীঠ রামকৃষ্ণ সংঘ পরিচালনা পরিষদের সভাপতি দিলীপ কুমার মজুমদারের সভাপতিত্বে ও প্রবীর পালের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক ও আর্শীবাদক হিসেবে উপস্থিত ছিলেন কোলকাতা দক্ষিণেশ্বর রামকৃষ্ণ সংঘ আদ্যাপীঠের সাধারণ সম্পাদক কাম ট্রাস্টি এবং বিশ্বপরিব্রাজক ব্রহ্মচারী মুরাল ভাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটাজী। স্বাগত বক্তব্য রাখেন রাউজান শ্রীশ্রী অন্নদা ঠাকুর আদ্যাপীঠ রামকৃষ্ণ সংঘ পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক কাম ট্রাস্টি শ্যামল কুমার পালিত।

এসময় প্রধান অতিথি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপি বলেন, বাংলাদেশে সব ধর্মের মানুষ স্বাধীনভাবে ধর্মীয় আচার অনুষ্ঠান সমূহ পালন করে আসছে। যুগ যুগ ধরে এখানে সব ধর্মের মানুষ সৌহার্দপূর্ণভাবে বসবাস করে আসছে। আওয়ামী লীগ যখন ক্ষমতায় থাকে এখানে ধর্মের নামে কোন হানাহানি হয়না। তিনি সম্প্রীতির এই ঐক্য ধরে রাখার জন্য সকলের প্রতি আহবান জানান।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.