1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
লঙ্কান প্রিমিয়ার লিগে চলছে তাওহীদ হৃদয়ের তান্ডব - বিজয় টিভি
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

লঙ্কান প্রিমিয়ার লিগে চলছে তাওহীদ হৃদয়ের তান্ডব

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ১২ বার পড়া হয়েছে

লঙ্কা প্রিমিয়ার লিগে রীতিমতো উড়ছেন তাওহীদ হৃদয়। দুর্দান্ত পারফরম্যান্সে ইতিমধ্যেই দলে নিজের জায়গা পাকা করে নিয়েছেন এ ব্যাটার। শুধু তাই নয়, এবারের আসরে এখনো সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় তিনি আছেন শীর্ষে।

সাবাস হৃদয়, এ পৃথিবী, অবাক তাকিয়ে রয়। জ্বলে পুড়ে-মরে ছারখার, তবু মাথা নোয়াবার নয়। এ হৃদয় বাংলাদেশের ব্যাটার তাওহীদ হৃদয়। লঙ্কান প্রিমিয়ার লিগে তাওহীদ হৃদয় যা খেলছেন তা বিশ্বের বিস্ময় আর বাংলাদেশের গৌরব। ব্যাট হাতে রীতিমতো উড়ছেন এ টাইগার ব্যাটার।

টি-টোয়েন্টিতে যাদের হাত ধরে বাংলাদেশ সাফল্য পাচ্ছে হৃদয় তাদের অন্যতম। আন্তর্জাতিক ক্রিকেটে আগমনের পর থেকেই নিজের পারফরম্যান্স দিয়ে আলোচনায় ছিলেন হৃদয়। এবার বিদেশী লিগেও চলছে তার ধারাবাহিক ভালো পারফরমেন্স। লঙ্কান প্রিমিয়ার লিগে তিনি খেলছেন জাফনা কিংসের হয়ে। টাইগার ব্যাটারের দুর্দান্ত ফর্মে জয়ের ধারায় আছে তার দল।

লঙ্কান লিগটিতে নিজের প্রথম ম্যাচেই কলম্বো স্ট্রাইকার্সের বিপক্ষে খেলেন ঝড়ো ইনিংস। তার ৩৯ বলে ৫৪ রানের সুবাদেই ৫ উইকেট হারিয়ে ১৭৩ রানের সংগ্রহ গড়তে পেরেছিল জাফনা। পরে সে ম্যাচে জয়ী হয় তার দল। এরপর দলের হয়ে দ্বিতীয় ম্যাচেও বড় সংগ্রহের পথেই ছিলেন হৃদয়। খেলেছিলেন দলের হয় দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রানের ইনিংস। ডাম্বুলা অরার বিপক্ষে সে ম্যাচে অবশ্য হেরে যায় জাফনা।

তবে হার ভুলে দলের সঙ্গে ঘুরে দাঁড়াতে সময় নেননি হৃদয়। সাকিব আল হাসানের দল গল টাইটান্সের বিপক্ষে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন এই ব্যাটার। ২৩ বলে ২ চার এবং ৪ ছয়ে তিনি করেছেন অপরাজিত ৪৪ রান। ১৩ তম ওভারে টানা দুইটি ছয় মেরে দলকে জয় এনে দেন হৃদয়।

এবারের আসরে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় এখন পর্যন্ত শীর্ষে আছেন এ টাইগার ব্যাটার। জাফনা কিংসের হয়ে ৩ ম্যাচ খেলে ৬১ গড়ে করেছেন সর্বোচ্চ ১২২ রান। তালিকায় দুইয়ে থাকা টিম সেইফার্টের রান ১০৬। তিন ম্যাচে হৃদয়ের গড় স্ট্রাইক রেট দেরশোর বেশি।

এমন একজন ক্রিকেটারকেই খুঁজছিল বাংলাদেশ যার ব্যাটিং স্ট্রাইট রেট হবে দের’শোর বেশি। যিনি খেলতে পারবেন ভয় ডরহীন ক্রিকেট। হৃদয় কি পারবেন বাংলাদেশের ক্রিকেটের শূন্যস্থান পূরণ করে ভক্তদের মন জয় করে নিতে? সেটাই এখন দেখার বিষয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.