1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বিসিকের 'ওয়ান স্টপ সার্ভিস' কে 'নন স্টপ সার্ভিস' রূপে সেবা দিতে হবে : শিল্পমন্ত্রী - বিজয় টিভি
ঢাকা সোমবার, ২৭ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

বিসিকের ‘ওয়ান স্টপ সার্ভিস’ কে ‘নন স্টপ সার্ভিস’ রূপে সেবা দিতে হবে : শিল্পমন্ত্রী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ১৩ জুন, ২০২১
  • ২৪ বার পড়া হয়েছে

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, বিসিকের ‘ওয়ান স্টপ সার্ভিস’ কে ‘নন স্টপ সার্ভিস’ রূপে সেবা দিতে হবে। ‘ওয়ান স্টপ সার্ভিস’ যেন কার্যকর ‘ওয়ান স্টপ সার্ভিস’ই হয়, সেদিকে লক্ষ্য রাখতে হবে। ওয়ান স্টপ সার্ভিস যেমন আনন্দের, তেমনি এর দায়িত্বও অনেক বেশি। বিসিকের অন্যান্য সকল ক্ষেত্রের মত এই ‘ওয়ান স্টপ সার্ভিস’ যেন সফল হয়। বিসিকের ‘ওয়ান স্টপ সার্ভিস’ সেন্টার উদ্বোধনের মাধ্যমে নতুন যুগের সূচনা হলো। এর ফলে নতুন নতুন বিনিয়োগ ও শিল্পায়নের গতি ত্বরানিত হবে, স্বচ্চতা ও জবাবদিহিতা নিশ্চিত হবে।

রোববার বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) এর ‘ওয়ান স্টপ সার্ভিস’ (One Stop Service)-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

বিসিক-এর চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান এনডিসি সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কে এম আলী আজম, শিল্পসচিব জাকিয়া সুলতানা এবং এফবিসিসিআই’র সভাপতি মোঃ জসিম উদ্দিন।

শিল্পমন্ত্রী বলেন, দেশ শিল্পায়নের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে আমাদের সরকার প্রতিশ্রুতিবদ্ধ। অন্যান্য অনেক ক্ষেত্রের মত বাংলাদেশে শিল্পায়নে আমরা নতুন ইতিহাস তৈরিতে সক্ষম হবো। বিসিকের চলমান কার্যক্রম এই ইতিহাস তৈরিতে অগ্রণী ভূমিকা রাখবে। এক্ষেত্রে শিল্পের সাথে সংশ্লিষ্টদেরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি আরো বলেন, জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা ও মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে “ওয়ান স্টপ সার্ভিস” এর কোনো বিকল্প নাই। কেননা বাংলাদেশের জনগণের জীবনমান দ্রুত উন্নয়নের স্বার্থে দেশি-বিদেশি বিনিয়োগ ও পরিকল্পনা দ্রুত বাস্তবায়নের লক্ষ্যে দেশের উদ্যোক্তা ও বিনিয়োগকারীকে প্রয়োজনীয় সকল সেবা নির্দিষ্ট সময়ের মধ্যে কোনো ধরণের ভোগান্তি ছাড়াই নিশ্চিতকরণের লক্ষ্যে এই ওয়ান স্টপ সার্ভিস চালু করা হয়েছে বলে তিনি মন্তব্য করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
মেট্রোরেল চলাচল শুরু

মেট্রোরেল চলাচল শুরু

সোমবার, ২৭ মে, ২০২৪

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.