1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
মিশাকে যা যা রান্না করে খাওয়ালেন শাবানা - বিজয় টিভি
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন

মিশাকে যা যা রান্না করে খাওয়ালেন শাবানা

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জানুয়ারি, ২০২৪
  • ৮৬ বার পড়া হয়েছে

মিশা সওদাগর বলেন, শাবানা আপা আমার জীবনে কে, সেটা শুধু আমিই জানি। চার বছর হয় দেশে আসেন না। কথা হলেও তার সঙ্গে দেখা হচ্ছিল না। মন চাচ্ছিল আপা-দুলাভাইয়ের সঙ্গে দেখা করি। তাই সুযোগটা কাজে লাগালাম। অনেকদিন পর তাদের সঙ্গে দেখা হয়ে দারুণ সময় কাটল। বাসায় আড্ডা দিয়েছি। আমি যাব বলে অনেক কিছু রান্না করেছেন। নিজের হাতে খাবার তুলে খাইয়েছেন আপা।

ঢাকাই সিনেমার বরেণ্য চিত্রনায়িকা শাবানা। একটা লম্বা সময় ধরেই পরিবার নিয়ে যুক্তরাষ্ট্র থাকছেন তিনি। সেখানেই সুযোগ পেলে ইন্ডাস্ট্রির সহকর্মীদের সঙ্গে দেখা করেন। সময় কাটানোর চেষ্টা করেন।

সম্প্রতি এই অভিনেত্রীর নিউজার্সির বাড়িতে গিয়েছিলেন চলচ্চিত্রের জনপ্রিয় খল-অভিনেতা মিশা সওদাগর। দীর্ঘদিনের সহকর্মীকে কাছে পেয়ে নিজ হাতে রান্না করে খাইয়েছেন শাবানা।
এ অভিনেতা জানান, খাবারের মধ্যে পোলাও, গরুর মাংস, মুরগির মাংস, রুই মাছ, ইলিশ মাছ, বেগুন ভাজি, সবজি ও ডাল ছিল। শাবানা আপা নিজেই রান্না করেছেন। তার রান্না অতুলনীয়। বড় বোন হয়ে পরম মমতায় খাবার তুলে খাইয়ে দিয়েছেন।

মিশা আরও বলেন, আপার সঙ্গে যখনই দেখা হয়, তখন আমাদের সিনেমা নিয়েই আলোচনা হয়। তিনি সবার খোঁজ রাখেন। আমাদের দেশের সিনেমা যে দেশ ও দেশের বাইরে প্রশংসিত হচ্ছে, সেসব তাকে গর্বিত করছে বলেও জানিয়েছেন।

প্রসঙ্গত, মাত্র আট বছর বয়সে চলচ্চিত্রে অভিষেক করেন শাবানা। এহতেশাম পরিচালিত ‘নতুন সুর’ সিনেমার মাধ্যমে শিশুশিল্পী হিসেবে নাম লেখান। তারপর ‘চকোরী’ সিনেমায় নায়িকা চরিত্রে দেখা যায়। একাধিক জনপ্রিয় সিনেমায় তাকে দেখা গেলেও ১৭ বছর ধরে অভিনয় থেকে দূরে রয়েছেন তিনি। আর প্রায় ২৪ বছর ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন। স্বামী-সন্তান ও নাতি-নাতনি নিয়ে স্থায়ীভাবে থাকছেন নিউজার্সিতে।

এদিকে ১৯৮৬ সালে বিএফডিসির ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার মাধ্যমে সিনেমায় অভিনয় শুরু করেন মিশা। ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ সিনেমার মাধ্যমে অভিষেক হয় তার। এতে নায়কের চরিত্রে অভিনয় করলেও বর্তমানে ইন্ডাস্ট্রিতে খলনায়ক হিসেবেই প্রতিষ্ঠিত তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ইসরায়েলকে হুঁশিয়ারি বাইডেনের

বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.