1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
সিনেমায় নতুন জুটি রোশান-মাহি
ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন

সিনেমায় নতুন জুটি রোশান-মাহি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে

২০১২ সালের কথা। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ভালোবাসার রঙ ছবি দিয়ে ঢালিউডে নিজের ফিল্মি ক্যারিয়ার শুরু করেন মাহিয়া মাহি। এরপর একাধিক ব্যবসা সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী। দর্শক ভক্তদের মন জয় করে হয়েছেন জনপ্রিয় চিত্রতারকা।

মডেলিংয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন জিয়াউল রোশান। ২০১৬ সালের কথা। রক্ত চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নিজের ফিল্মি ক্যারিয়ার শুরু করেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেন পরীমনি। চলচ্চিত্রটি ২০১৬ সালের ঈদুল আজহায় মুক্তি পায়।

মাহি এবং রোশান- এই দুই শিল্পীরই সিনেমার ক্যারিয়ার শুরু হয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমা দিয়ে। তবে একসঙ্গে সিনেমায় দেখা যায়নি তাদের। এবার সেই আক্ষেপ ঘুচতে যাচ্ছে। এক সিনেমায় জুটি বেধেছেন তারা।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘আশীর্বাদ’ সিনেমার অভিনয়শিল্পী হিসেবে চূড়ান্ত হয়েছেন তারা।

ছবিতে মাহিকে চূড়ান্ত করা প্রসঙ্গে প্রযোজক জেনিফার জানান, সরকারি অনুদান পাওয়ার পর থেকেই আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য নায়িকা খুঁজছিলেন। অবশেষে মাহিয়া মাহির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির সুবর্ণা চরিত্রটিতে মাহি অভিনয় করবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর ভূমিকায়। এদিকে ছবিটির প্রি প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হবে বলে জানিয়েছেন ছবির নির্মাতা।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.