1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ভারত থেকেই শুরু হচ্ছে বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং  - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

ভারত থেকেই শুরু হচ্ছে বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং 

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২ জানুয়ারি, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে

যার আহ্বানে ৯ মাস রক্তাক্ত মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে জন্ম হয়েছিল স্বাধীন একটি রাষ্ট্রের। তিনি আর কেউ নন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। গেল বছরে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীকে সামনে রেখে নির্মাণের কথা ছিল একটি সিনেমা।

ঢাকাই ছবির আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর নির্মিতব্য বায়োপিক ‘বঙ্গবন্ধু’। গেল বছর ছবির কলাকুশলীদের নাম ঘোষণা করা হয়েছিল। কিন্তু ছবির শুটিং শুরুর কথা থাকলেও করোনা পরিস্থিতি বিবেচনা করে পিছিয়ে যায় চলচ্চিত্রটির কাজ।

এবার ২০২১ সালে করোনাকে সামলে নিয়ে শুটিংয়ে ফিরতে চান ছবিটির পরিচালক বলিউডের গুণী নির্মাতা শ্যাম বেনেগাল। আগামী ২৫ জানুয়ারি ভারতের মুম্বাই থেকে শুরু হচ্ছে যৌথ প্রযোজনার ছবি ‘বঙ্গবন্ধু’র প্রথম লটের কাজ।

ছবির কাজ চলবে এপ্রিলের প্রথম সপ্তাহ পর্যন্ত। আর এতে অংশ নিতে সিনেমার শিল্পী-কলাকুশলীরা ২০ জানুয়ারির মধ্যে ঢাকা থেকে মুম্বাইয়ের পথে উড়াল দেবেন।

এদিকে নতুন শুটিং প্রসঙ্গে জানা গেছে, ‘বঙ্গবন্ধু’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করা নুসরাত ইমরোজ তিশা, আরেফিন শুভ, জান্নাতুল সুমাইয়া হিমি, ফেরদৌস আহমেদ, প্রার্থনা দীঘি, রাইসুল ইসলাম আসাদের মধ্যে একাধিক শিল্পী আগামী ১৯ জানুয়ারি মুম্বাই যাবেন। ফেব্রুয়ারি প্রথম সপ্তাহে নুসরাত ফারিয়াসহ আরও কয়েকজন যোগ দেবেন সেখানে।

২৫ জানুয়ারি শুটিং শুরু হয়ে এটি চলবে ১০ এপ্রিল পর্যন্ত। এরপর দ্বিতীয় লটের জন্য কিছুদিনের বিরতি থাকবে। তারপর বাংলাদেশে শুটিং হওয়ার কথা রয়েছে। বাংলাদেশ-ভারত প্রযোজিত ছবিটি ২০২১ সালেই মুক্তি দেওয়ার পরিকল্পনা দুই রাষ্ট্রের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.