1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ঈদে শাকিবকে টক্কর দিতে আসছে সিয়াম-শুভ-রোশান  - বিজয় টিভি
ঢাকা রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

ঈদে শাকিবকে টক্কর দিতে আসছে সিয়াম-শুভ-রোশান 

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ১ মার্চ, ২০২১
  • ১৮ বার পড়া হয়েছে

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। আন্তর্জাতিক গণমাধ্যমে যিনি মেগাস্টার হিসেবে পরিচিতি পেয়েছেন। ইন্ডাস্ট্রিতে কয়েক দশক ধরে রাজত্ব করছেন এই সুপারস্টার। নায়ক মান্নার পর শাকিবই ধরেছিলেন ঢাকাই ছবির লাগাম। দর্শককে টেনেছেন সিনেমা হলে।

করোনায় গেলো বছর ঈদে মুক্তি পায়নি শাকিব খানের কোন সিনেমা। মূলত করোনা ঝুঁকিতেই কোন ছবি মুক্তি দিতে পারেনি ছবির প্রযোজক। কিন্তু বছর শেষে এসে শুটিং শেষ করে শাকিব তার নবাব এলএলবি ছবিটি মুক্তি দেন।

চলতি বছর শাকিব চুক্তিবদ্ধ হয়েছেন নায়িকা বুবলির সঙ্গে নতুন ছবি ‘লিডার’এ। অন্যদিকে কলকাতার নায়িকা দর্শনা বণিকের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ‘অন্তরাত্মা’ ছবিতে। শুটিংও শুরু করেদিয়েছেন এই নায়ক। ছবিটি মুক্তি পাওয়াও কথা রয়েছে ঈদে।

এ তো গেলো সুপারস্টার শাকিবের খবর। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে ইন্ডাস্ট্রিতে যুক্ত হয়ে নিজের নায়কোচিত সম্ভাবনাকে প্রমাণ করে চলেছেন চিত্রনায়ক সিয়াম, আরেফিন শুভ ও রোশান। চলতি বছরের ঈদে মুক্তির কথা রয়েছে চিত্রনায়ক আরেফিন শুভর বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার।

শুধু তাই নয়। এখানেই শেষ নয়। চলতি বছর ঈদে মুক্তির কথা রয়েছে চিত্রনায়ক সিয়াম আহমেদের ‘অপারেশন সুন্দরবন’ ও শান ছবি দুটির। আর এই দুটি ছবিতে সিয়াম পর্দায় হাজির

এদিকে, চিত্রনায়ক রোশানও বাদ নেই ছবি মুক্তির পথে। রোশান অভিনীত ‘মেকআপ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে ইদকে সামনে রেখে। গেলো বছর ঈদে নাজেহাল ইন্ডাস্ট্রি করোনার ধকল সামলিয়ে এবারের ঈদে নায়কদের ছুড়ে দিয়েছে চ্যালেঞ্জ। এবার শাকিবকে টক্কর দিতে পর্দায় আসছে সিয়াম-শুভ-রোশান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.