1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
স্মৃতির আরশিতে উজ্জ্বল তারকা নায়ক ওয়াসিম - বিজয় টিভি
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন

স্মৃতির আরশিতে উজ্জ্বল তারকা নায়ক ওয়াসিম

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ২৬ বার পড়া হয়েছে

হার মানা হার মানলেন সত্তর-আশির দশকের জনপ্রিয় চিত্রনায়ক সুপারস্টার ওয়াসিম। যদিও তার আসল নাম মেজবাহউদ্দিন আহমেদ ওয়াসিম। তবে করোনা আক্রান্ত হয়ে নয়। বার্ধক্যজনিত কারণ নিয়েই অনন্তলোকে পাড়ি জমালেন নায়ক ওয়াসিম।

বাংলা চলচ্চিত্রের আকাশে আবারও নক্ষত্রপতন। বাজলো বিষাদের করুণ সুর! রুপালি পর্দার নায়িকা কবরী’র চিরপ্রস্থানের পর চলে গেলেন বাংলা চলচ্চিত্রের সোনালি দিনের সুপারস্টার ওয়াসিম। শনিবার দিবাগত রাত ১৮ এপ্রিল সাড়ে ১২টার দিকে তিনি না ফেরার দেশে পাড়ি জমান নায়ক ওয়াসিম।

রাজধানীর শাহাবউদ্দিন মেডিক্যাল কলেজে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নায়ক ওয়াসিম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। ফোক ফ্যান্টাসি ধারার চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে নায়ক ওয়াসিম ৭০-৮০’র দশকে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই শোক প্রকাশ করছেন। নায়ক ওয়াসিমের মৃত্যুতে শোকাহত নব্বই দশকের নায়ক ওমর সানী। ওমর সানী লিখেছেন, আমার ছোটবেলার স্বপ্নের নায়ক ওয়াসিম ভাই। তাকে দেখার জন্য এফডিসির গেটের দারোয়ানের, থাক সে কথা৷ সুপারস্টার কাকে বলে, তাকে আমি দেখেছি। আজ তার মৃত্যুর সংবাদ মেনে নিতে অনেক কষ্ট হচ্ছে, আর পারছি না আল্লাহ তাকে জান্নাত নসিব করুন।

শাকিব খান লিখেছেন, আবারও চলচ্চিত্রাঙ্গনে শোকের মাতম। একের পর নক্ষত্রের পতনে শূন্য হয়ে যাচ্ছে এ মাধ্যমটি। কবরী আপা চলে যাওয়ার বিষাদের মধ্যে সোনালি দিনের জনপ্রিয় নায়ক ওয়াসিম আঙ্কেল মারা গেলেন। বেশ কিছুদিন আগে জেনেছিলাম ওয়াসিম আঙ্কেল দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। অবশেষে চলে গেলেন। তার চলে যাওয়ায় আরও এক অভিভাবক হারালো বাংলা চলচ্চিত্র।

শোক প্রকাশ করে চিত্রনায়িকা অঞ্জনা লিখেছেন, আরেকটি নক্ষত্রের পতন। আমাদের বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি শক্তিমান চিত্রনায়ক ওয়াসিম ভাই আজ আমাদের কে ছেড়ে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। আপনার শূন্যস্থান কখনো পূর্ন হবার নয়। পরপারে ভালো থাকবেন এই প্রার্থনাই করি। আপনি বেঁচে থাকবেন আপনার অমর কাজের মাধ্যমে বাংলা চলচ্চিত্রের স্বপ্নীল আকাশে উজ্জ্বল নক্ষত্র হয়ে।

শোক জানিয়ে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী লিখেছেন, মৃত্যু মিছিলে সামিল হলেন বাংলা চলচ্চিত্রের সোনালি দিনের নায়ক ওয়াসিম ভাই। নক্ষত্রেরা ঝরে যাচ্ছে, আকাশ আলো শুণ্য হচ্ছে প্রতিদিন, যে শুন্যতা আর পুরণ হবার নয়। অনেক দোয়া আপনার জন্য,, যেখানেই থাকুন, ভালো থাকুন।

শোক প্রকাশ করে চিত্রনায়িকা আইরিন সুলতানা লিখেছেন, চিত্রনায়ক ওয়াসীম সাহেব আর নেই… (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন ) তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি…

স্মৃতিচারণ করেছেন চলচ্চিত্র অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি সভাপতি মিশা সওদাগর। তিনি জানান, ওয়াসিম ভাই দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। ঠিকমতো হাঁটতেও পারতেন না। বাসায় বিছানাতে শুয়ে-বসে দিন কাটতো তার। শনিবার রাতে হার্ট অ্যাটাক হলে না ফেরার দেশে চলে যান তিনি। সবাই তার জন্য দোয়া করবেন।

আজও সোনালী অতীতের চলচ্চিত্র ও সেসময়ের চলচ্চিত্র তারকাদের প্রসঙ্গ এলে প্রথমসারির নায়কদের কাতারে উঠে আসেন নায়ক ওয়াসিম। ফোক ফ্যান্টাসি আর অ্যাকশন ছবির অপ্রতিদ্বন্দ্বী অভিনেতা ছিলেন তিনি। একসময় আড়ালে চলে গিয়েছিলেন এই তারকা। আজ তার চিরপ্রস্থানে শ্রদ্ধাঞ্জলি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
শেখ হাসিনার বিচার প্রসঙ্গে যা বললেন ড. ইউনূস

শেখ হাসিনার বিচার প্রসঙ্গে যা বললেন ড. ইউনূস

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.