1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
সোনারগাঁয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ২ - বিজয় টিভি
ঢাকা রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন

সোনারগাঁয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় নিহত ২

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় ২ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন। শুক্রবার (১৬ জুলাই) সকালে উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ভিটিপাড়া এলাকার নুরু মিয়ার ছেলে মনির হোসেন ও জামপুর ইউনিয়নের বাঘবাড়িয়া গ্রামের রুহুল আমিনের ছেলে হাবিব। এছাড়া আহত দুইজনের মধ্যে একজনের নাম মনির হোসেন। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল নয়টার সময় মদনপুর থেকে আসা একটি দ্রুতগামী পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে তালতলা বাসস্ট্যান্ডে এসে মাছবাহি একটি ভ্যানগাড়ীকে পিছন দিক দিয়ে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় দুইজন গুরুতর আহত হন। পরে এলাকাবাসি আহত দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ড্রাইভার ও হেলপারসহ পিকআপটিকে আটক করে তালতলা ফাঁড়িতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকবাল হোসেন জানান, পিকআপ এর ধাক্কায় দুইজন নিহত হয়েছে। পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.