1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২৬ অক্টোবর, ২০১৯
  • ৪০ বার পড়া হয়েছে
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০১৯-২১) নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন মিশা সওদাগর-জায়েদ খানের পুরো প্যানেল । সারা দিন শিল্পী সমিতির আর্টিস্ট স্টাডি কক্ষে ভোটগ্রহণ শেষে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক (২০১৯-২১) নির্বাচনের আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করা হয় শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাত সোয়া একটার দিকে । নির্বাচনী ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন।

এই নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হন মিশা সওদাগর-জায়েদ খানের পুরো প্যানেল। অন্যদিকে পরাজয় ঘটে স্বতন্ত্র সভাপতি প্রার্থী মৌসুমীর। ২২৭ ভোট পেয়ে জয় লাভ করে অভিনেতা মিশা সওদাগর, অন্যদিকে মাত্র ১২৫ ভোট পেয়ে হেরে যায় জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী। ২৮৪ সংখ্যার বিপুল ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে আবারও জয় লাভ করেন প্রাক্তন সাধারণ সম্পাদক জায়েদ খান, জায়েদ খানের বিপরীতে ছিলেন আরেক স্বতন্ত্র প্রার্থী ইলিয়াস কোবরা, তিনি পেয়েছেন মাত্র ৬৮ টি ভোট ।

বিজয়ী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল

বিজয়ী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল

সহসভাপতির দুটি পদে জয়লাভ করেন ডিপজল ও রুবেল। সহসাধারণ সম্পাদক পদে আরমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মামনুন ইমন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন নির্বাচিত হন।
এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচন ছাড়াই বিজয়ী হয়েছেন সাংগঠনিক সম্পাদক পদে সুব্রত, দফতর ও প্রচার সম্পাদক পদে জ্যাকি আলমগীর এবং কোষাধ্যক্ষ পদে ফরহাদ।

ভোটের মাঠে মিশা সওদাগর ও মৌসুমী১১টি কার্যনির্বাহী সদস্য পদে ১৪ জন প্রার্থীর মধ্যে জয়লাভ করেন− অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, বাপ্পা রাজ, আফজাল শরীফ, মারুফ, আসিফ ইকবাল, আলেকজান্ডার বো, জেসমিন ও জয় চৌধুরী। প্রত্যেকেই মিশা-জায়েদ প্যানেলের হয়ে নির্বাচন করেছেন।

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটার সংখ্যা ৪৪৯ জন। ভোট দিয়েছেন ৩৮৬ জন। ভোটকে কেন্দ্র করে বিএফডিসিতে সারাদিন কড়া নিরাপত্তা দিয়েছে পুলিশের পাশাপাশি র‌্যাব ও গোয়েন্দা পুলিশ।

প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চনের সঙ্গে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পীরজাদা শহিদুল হারুন ও বিএইচ নিশান। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে আছেন আলম খান, সদস্য হিসেবে রয়েছেন সোহানুর রহমান সোহান ও রশিদুল আমিন হলি।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.