1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
শেষ মুহূর্তের গোলে ফর্টিসকে রুখে দিয়েছে আবাহনী - বিজয় টিভি
ঢাকা বুধবার, ২৯ মে ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

শেষ মুহূর্তের গোলে ফর্টিসকে রুখে দিয়েছে আবাহনী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ১৮২ বার পড়া হয়েছে
শেষ মুহূর্তের গোলে ফর্টিসকে রুখে দিয়েছে আবাহনী

ইউক্রেনের মিডফিল্ডার ভ্যালেরি গ্রিশিনের গোলে প্রিমিয়ার লিগের প্রথম পর্বে হার দেখেছিল আবাহনী লিমিটেড। দ্বিতীয় পর্বে এসেও একই অভিজ্ঞতার মুখোমুখি হচ্ছিল! শেষ পর্যন্ত ড্র নিয়ে মাঠ ছেড়েছে ক্রুসিয়ানির দল। এদিনও গ্রিশিনের গোলে এগিয়ে যায় ফর্টিস। শেষ মুহূর্তে কর্নেলিয়াস স্টুয়ার্টের লক্ষ্যভেদে ফর্টিসকে ১-১ গোলে রুখে দিয়েছে তারা। ড্র করে আকাশি-নীল জার্সিধারীরা লিগ লড়াই থেকে আরও দূরে চলে গেছে।

শুক্রবার জামাল ভূঁইয়াকে ছাড়াই শুরু থেকে খেলেছে আবাহনী। গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে দাপট দেখালেও কাঙ্ক্ষিত গোলের দেখা মিলেনি। সেন্ট ভিনসেন্ট ও গ্রানাডার কর্নেলিয়াস স্টুয়ার্ট একাই কয়েকটি সুযোগ পেয়েও গোল করতে পারেনি।

ম্যাচ ঘড়ির ২২ মিনিটে কর্নেলিয়াস স্টুয়ার্টের বক্সে ঢুকে লক্ষ্যে ঠিকঠাক শট নিতে পারেননি। বল চলে যায় ক্রস বারের অনেক ওপর দিয়ে।

দুই মিনিট পর কর্নেলিয়াসের বক্সে ঢুকে একই ভাবে নেওয়া শট আতঙ্ক ছড়ালেও গোলকিপারকে পরাস্ত করা যায়নি। ক্রস বারের একটু ওপর দিয়ে বলে চলে গেলে হতাশ হতে হয় সমর্থকদের।

একটু গুছিয়ে নিয়ে ৩২ মিনিটে ফর্টিসও সুযোগ পেয়েছিল। তবে সতীর্থের কর্নারে গাম্বিয়ান ওমর বাদোর হেড অল্পের জন্য পোস্টের বাইরে দিয়ে গেলে গোল পাওয়া হয়নি।

৪১ মিনিটে আবাহনী আবারও গোলের সুযোগ পায়। কর্নেলিয়াস বক্সে ঢুকে আগুয়ান গোলকিপারের শরীরে মেরে সুযোগ নষ্ট করেছেন।

বিরতির পর দুটি গোল হয়েছে। ৬১ মিনিটে ফর্টিস এফসি এগিয়ে যায়। সতীর্থের লং পাস প্রতিপক্ষের সীমানায় আয়ত্বে নেওয়ার আগে ডিফেন্ডার রহমত মিয়া হেড করে পোস্ট ছেড়ে এগিয়ে আসা গোলকিপার শহিদুল আলম সোহেলকে দেওয়ার চেষ্টা করেন। আগুয়ান গোলকিপার তা হাত দিয়ে প্রতিহত করতে চাইলেও ঠিকমতো ক্লিয়ার করতে পারেননি। ইউক্রেনের ভ্যালেরি গ্রিশিন বল পেয়ে বাঁ পায়ের টোকায় জড়িয়ে দেন জালে। সোহেল নিজের পজিশনে ফিরে গোল বাঁচানোর চেষ্টা করেও সফল হতে পারেননি।

ম্যাচে সমতায় ফিরতে আবাহনী কম চেষ্টা করেনি। জোনাথন-কর্নেলিয়াসরা বারবারই ফর্টিসের সীমানায় বল নিয়ে গেলেও জাল কাঁপাতে সময়ক্ষেপণ করছিল। শেষ পর্যন্ত যোগ করা সময়ের শেষ দিকে এসে আবাহনী হার এড়িয়েছে। কর্নারের পর জটলা থেকে কর্নেলিয়াস গোল করে দলকে এক পয়েন্ট এনে দিয়েছেন।

লিগে আবাহনী ১১ ম্যাচে চতুর্থ ড্রয়ে ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানেই আছে। সমান ম্যাচে ফর্টিস এফসি চতুর্থ ড্রয়ে ১৩ পয়েন্টে পুলিশের সঙ্গে পঞ্চম স্থানে আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
স্থগিত ২০ উপজেলার ভোট ৯ জুন

স্থগিত ২০ উপজেলার ভোট ৯ জুন

বুধবার, ২৯ মে, ২০২৪

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.