1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
এবার জনপ্রিয় ভিডিও গেমসে দেখা যাবে হালান্ডকে
ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

এবার জনপ্রিয় ভিডিও গেমসে দেখা যাবে হালান্ডকে

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ১ মে, ২০২৪
  • ১০০ বার পড়া হয়েছে
এবার জনপ্রিয় ভিডিও গেমসে দেখা যাবে হালান্ডকে

জাতীয় দল কিংবা ক্লাব, ফুটবলের মাঠে নামলেই যেন আর্লিং হালান্ড হয়ে উঠেন দুরন্ত-দুর্দমনীয়। প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির দীর্ঘদেহী এই নরওয়েজিয়ান তরুণ এবার ফুটবল মাঠের বাইরে পা রাখছেন ভিন্ন জগতে।

এবার জনপ্রিয় ভিডিও গেম ‘ক্ল্যাশ অফ ক্ল্যান্স’ এর বিশেষ চরিত্রে দেখা যাবে হালান্ডকে। এই গেমসে ম্যানসিটির এই ফুটবলার থাকবেন ‘বার্বারিয়ান কিং’ চরিত্রে। গত বুধবার গেমস ডেভেলপার সুপারসেল এই তথ্য জানিয়েছে।

‘ক্ল্যাশ অফ ক্ল্যান্স’ এমন একটি ভিডিও গেম, যা বাস্তব মানুষদের চরিত্রের ভিত্তিতে করা হয়েছে। এখন পর্যন্ত গেমটি ২ মিলিয়নেরও বেশিবার ডাউনলোড করা হয়েছে মোবাইল ফোনে। গেমটি যখন রিলিজ হয়েছিল, তখন হালান্ডের বয়স ছিল মাত্র ১২ বছর। এরপর থেকেই মোবাইল ভিডিও গেমটির ভক্ত ছিলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে গেমটির একটি ট্রেলার প্রকাশ করেন হালান্ড। যে দেখা যায়, গেমটিতে প্রথমে তিনি বাস্তব চরিত্রের একটি চরিত্র। পরক্ষণেই অ্যানিমেটেড গেমের জগতে প্রবেশ করেন তিনি।

গেমটির জেনারেল ম্যানেজার স্টুয়ার্ট ম্যাকগাও এক বিবৃতিতে বলেন, ‘যখন আমরা শুনলাম হালান্ড আমাদের গেমসের একজন ভক্ত এবং তিনি আমাদের সঙ্গে অংশীদার হতে চান, এটি সত্যিই দারুণ একটি স্বপ্ন ছিল।’

এ বিষয়ে হালান্ড বলেন, ‘এর উত্তেজনা চাপা দিয়ে রাখা আসলেই অনেক কঠিন। তবে শেষ পর্যন্ত ক্ল্যাশ অফ ক্ল্যান্সের আমি সঙ্গে এই মহাকাব্যিক অংশীদারিত্ব সম্পর্কে কথা বলতে পেরে উচ্ছ্বসিত। আমি দীর্ঘদিন ধরে গেমটির বড় ভক্ত। এটি সম্পর্কে সবকিছুই জানি। তাই গেমটির মধ্যে একটি চরিত্র হিসাবে উপস্থিত হওয়া সত্যিই দুর্দান্ত।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.