1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
নেত্রকোণার সাবেক এমপি মানু মজুমদার মারা গেছেন
ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

নেত্রকোণার সাবেক এমপি মানু মজুমদার মারা গেছেন

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২২ মে, ২০২৪
  • ১১৮ বার পড়া হয়েছে
নেত্রকোণার সাবেক এমপি মানু মজুমদার মারা গেছেন

নেত্রকোণা ১ আসনের (দুর্গাপুর- কলমাকান্দা) সাবেক সংসদ সদস্য, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মানু মজুমদার (৭২) মারা গেছেন। মঙ্গলবার (২১ মে) রাত দুইটার দিকে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও নেত্রকোনা জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অসিত সরকার সজল এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত মঙ্গলবার ঢাকার বাসায় হৃদরোগে আক্রান্ত হলে বেলা সাড়ে তিনটার দিকে প্রধানমন্ত্রীর উদ্যোগে এয়ার এম্বুলেন্সে করে চিকিৎসার জন্যে ভারতে পাঠানো হয়। পরে ভারতের বেঙ্গালোরের একটি হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

১৯৭৫ সালে বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করে গ্রেপ্তার হওয়ার পর তৎকালীন সময়ে সামরিক আদালতের বিচারে যাবজ্জীবন কারাদণ্ড হয় মানু মজুমদারের। পরে ১০ বছর জেল খেটে ১৯৮৫ সালে কারামুক্ত হন এই প্রতিরোধযোদ্ধা। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নেত্রকোণার দুর্গাপুর-কলমাকান্দা আসন থেকে এমপি নির্বাচিত হন।

মানু মজুমদারের সঙ্গে ১০ বছর জেল খাটা বঙ্গবন্ধু হত্যার প্রতিরোধ যোদ্ধা অসিত সরকার সজল জানান, বুধবার ভারত থেকে লাশ আনা ও পরবর্তী অন্তোষ্টক্রিয়া সম্পন্নের বিষয়টি মানু মজুমদারের পরিবারের সদস্যরা সিদ্ধান্ত নেবেন ও এই লক্ষ্যে কাজ চলছে।

তার মৃত্যুতে সাবেক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নেত্রকোনা জেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আমীরুল ইসলাম, সম্পাদক এডভোকেট শামসুর রহমান লিটন, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট অসিত সরকার সজল এবং নেত্রকোনা পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
কানাডা লিগেও ব্যর্থ সাকিব

কানাডা লিগেও ব্যর্থ সাকিব

শনিবার, ২৭ জুলাই, ২০২৪
বর্ষায় পেটের জন্য উপকারী ৫ খাবার

বর্ষায় পেটের জন্য উপকারী ৫ খাবার

শনিবার, ২৭ জুলাই, ২০২৪
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.