1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
মোবাইল কিনতে বাবার জমানো টাকা নিয়ে শেরপুর থেকে ঢাকায় এক শিশু
ঢাকা রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

মোবাইল কিনতে বাবার জমানো টাকা নিয়ে শেরপুর থেকে ঢাকায় এক শিশু

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ২২৯ বার পড়া হয়েছে
মোবাইল কিনতে বাবার জমানো টাকা নিয়ে শেরপুর থেকে ঢাকায় এক শিশু

ভিডিও প্ল্যাটফর্ম ইউটিউবে বিভিন্ন মোবাইল ফোন বিক্রেতাদের ভিডিও দেখে ১০ বছরের একটি শিশু জানতে পারে রাজধানীর কারওয়ান বাজারের একটি অভিজাত শপিং মলে মোবাইল ফোন কিনতে পাওয়া যায়। এই ভিডিও দেখে ট্রাঙ্কে রাখা বাবার জমানো ৫০ হাজার টাকা নিয়ে গোপনে শেরপুর থেকে ঢাকায় আসে ওই শিশু। পরে মার্কেটের নিরাপত্তা কর্মীরা শিশুটিকে সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখে সোমবার (২৭ মে) রাতে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

মঙ্গলবার (২৮ মে) সকালে এ তথ্য নিশ্চিত করে তেজগাঁও থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, সোমবার রাতে ওই শপিং মলের নিরাপত্তা কর্মীদের তথ্যের ভিত্তিতে এক শিশুকে হেফাজতে নেওয়া হয়।

শিশুটিকে জিজ্ঞাসাবাদের বরাতে ওসি বলেন, ইউটিউবে সে দেখে ঢাকার বসুন্ধরা শপিং কমপ্লেক্সে বিভিন্ন ব্র্যান্ডের নিত্যনতুন মোবাইল সেট পাওয়া যায়। তখনই সে ঢাকায় এসে মোবাইল কেনার পরিকল্পনা করে। সে তার বাসা থেকে কাউকে কিছু না বলে বাবার জমানো ৫০ হাজার টাকা নিয়ে নেয়। বিভিন্ন মানুষের কাছে জিজ্ঞেস করে প্রথমে শেরপুর থেকে ঢাকার মহাখালী আসে। মহাখালীতে নেমে একইভাবে মানুষকে জিজ্ঞেস করতে করতে কারওয়ান বাজারে বসুন্ধরা শপিং কমপ্লেক্সে চলে আসে।

এখানে এসেই মোবাইল দোকানের সামনে ঘোরাঘুরি শুরু করে। তার গতিবিধি সন্দেহজনক মনে হলে মার্কেটের নিরাপত্তাকর্মীরা তাকে জিজ্ঞাসাবাদ করে। এসময় তার সঙ্গে এতগুলো টাকা দেখে নিরাপত্তাকর্মীরাও ভড়কে যান। এরপর তারা পুলিশকে জানালে পুলিশ শিশুটিকে হেফাজতে নেয়।

ওসি মহসীন আরও বলেন, শিশুটি দুরন্ত টাইপের। সে মোবাইল কেনার জন্য ঘরে ট্রাঙ্কে বাবার ব্যবসার জন্য রাখা টাকা নিয়ে ঢাকা চলে আসে। পরে তার চাচাকে থানায় ডেকে ওই শিশুটিকে জিম্মায় ছেড়ে দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.