1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
নাথিং ফোন ২এ আসছে ২০২৪ সালের শুরুতে - বিজয় টিভি
ঢাকা রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

নাথিং ফোন ২এ আসছে ২০২৪ সালের শুরুতে

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: সোমবার, ১ জানুয়ারি, ২০২৪
  • ৩৩৫ বার পড়া হয়েছে

দুনিয়ার প্রথম স্বচ্ছ ফোন নির্মাতা প্রতিষ্ঠান নাথিং নতুন বছরের শুরুতে নয়া ফোন আনছে। মডেল নাথিং ফোন ২এ। ২০২৪ সালের শুরুতে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ফোনটি উন্মোচন করবে নাথিং। তথ্যপ্রযুক্তির এই কংগ্রেস হবে ফেব্রুয়ারিতে। ৪০০ ডলারে পাওয়া যাবে এই হ্যান্ডসেট।

ফোনটির প্রোডাকশন ভ্যালিডেশন টেস্টের সময় কিছু ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে। সেখানে দেখা গিয়েছে, আগের দুইটি ফোনের থেকে একেবারেই আলাদা ব্যাক প্যানেল থাকছে নাথিং ফোন ২এ মডেলে।

নাথিং ফোন ২এ মডেলের ব্যাক প্যানেলটি নতুন লুক পেয়েছে ঠিকই, তবে তার ক্যামেরা প্যানেল আগের মতো একই থাকছে। গ্লিফ ইন্টারফেস দেওয়া হচ্ছে এই ফোনেও। যদিও তা একটু অন্য ভাবে সাজানো হচ্ছে।
এর আগের একাধিক লিক অনুযায়ী, নাথিং ফোন ২এ ফোনে থাকতে পারে একটি ওলিড স্ক্রিন, যার রিফ্রেশ রেট ১২০ হার্জ। মূলত, মিড-রেঞ্জ ফোনের ক্ষেত্রে এই ধরনের ডিসপ্লে দেখা যায়। স্ক্রিনের সাইজ সম্পর্কেও একটা ধারণা পাওয়া গিয়েছে।

৬.৭ ইঞ্চির স্ক্রিন দেওয়া হচ্ছে এই ফোনে। পারফরম্যান্সের দিক থেকে এই ফোন চালিত হবে একটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসরের সাহায্যে।

চিপসেটটি পেয়ার করা থাকছে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে। সফটওয়্যার হিসেবে থাকছে অ্যানড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেম। ক্যামেরা সেটআপের দিক থেকে ফোনটিতে দেওয়া হচ্ছে ডুয়াল ক্যামেরা সেটআপ, যার প্রাইমারি সেন্সর ৫০ মেগাপিক্সেলের।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

ভারতে পাচারের সময় ৪৬ কেজি ইলিশ জব্দ

রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.