1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
রাজনীতিতে থালাপতি বিজয়, প্রকাশ করলেন নিজের দলের নাম - বিজয় টিভি
ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন

রাজনীতিতে থালাপতি বিজয়, প্রকাশ করলেন নিজের দলের নাম

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৯৩ বার পড়া হয়েছে

রাজনীতিতে পা রাখলেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়। শুক্রবার (২ জানুয়ারি) সামাজিক মাধ্যমে এক বিজ্ঞপ্তিতে নিজের দলের নাম ঘোষণা করেন তিনি। তার রাজনৈতিক দলের নাম ‘তামিলাগা ভেত্রি কোঝাগম’।

তামিলনাড়ুর যেকোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত থাকে কোঝাগম নামটি। এই নামের নেপথ্যে রয়েছে দ্রাবিড়দের সংগ্রামের গল্প। নিজেদের অস্তিত্ব, সংস্কৃতি, নিজস্বতাকে বজায় রাখতে এবং এগিয়ে নিয়ে যেতেই ১৯৪৪ সালে দ্রাবিড় কোঝাগম নামে এক আন্দোলনের জন্ম হয়। যার নায়ক ছিলেন ইভি রামস্বামী। তার লড়াইয়ে উৎসর্গ করেই তামিলনাড়ুতে যেকোনও দলের নামের সঙ্গেই যুক্ত হয় এই কোঝাগম শব্দটি। থালাপতি বিজয়ও তার দলের নামে সঙ্গে জুড়ে দিলেন দ্রাবিড়দের সেই সংগ্রামের ইতিহাসকে।

বিজয় এ দিন বলেছেন যে, তার দল রাজ্যের সব নাগরিকদের মধ্যে সমতা আনার প্রচেষ্টা চালাবে। এই দল ২০২৬ সালে রাজ্য়ের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবে বলেও জানিয়েছেন অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতি দিয়ে এই ঘোষণা করেছেন বিজয়। সেখানে তিনি লিখেছেন, ‘আমি এটাকে তামিলনাড়ুর জনগণের প্রতি আমার কৃতজ্ঞতা হিসেবে মনে করছি।’

অভিনেতার বিবৃতিতে বলা হয়েছে, রাজনীতি তার কাছে অন্য কোনও পেশা নয়, এটি হল পবিত্র জনসেবা। নির্বাচনী ময়দানে অংশ নেওয়ার জন্য তিনি ভবিষ্যতে রুপালি পর্দা ছেড়েও দিতে পারেন বলে জানিয়েছেন বিজয়। তিনি বলেন, ‘আমি ইতিমধ্যে যে চলচ্চিত্রটির প্রতিশ্রুতি দিয়েছি সেই কাজ আমি করব, তবে দলীয় কাজকে প্রভাবিত না করে। সম্পূর্ণভাবে জনসেবার রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত করব বলে সিদ্ধান্ত নিয়েছি।’ তার এই ঘোষণায় উচ্ছ্বসিত ভক্তরা।

প্রায় ৬৮টি তামিল সিনেমায় এখন পর্যন্ত অভিনয় করেছেন বিজয়। প্রতিটি সিনেমাই বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের বিশাল ফ্যানবলয় তৈরি করেছেন নায়ক। এবার সেই ফ্যানদের দিকে তাকিয়েই নির্বাচনের মাঠে বিজয়।

তবে তিনি স্পষ্টভাবে বলেছেন যে, তার দল লোকসভা নির্বাচনে ভোটের ময়দানে নামবে না। আর কিছুদিন পরেই ভারতে লোকলভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

বেইলি রোডে আগুনে ২ সাংবাদিক নিহত

শুক্রবার, ১ মার্চ, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.