1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
নির্বাচনী প্রচারণায় গিয়ে অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী সায়নী
ঢাকা বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

নির্বাচনী প্রচারণায় গিয়ে অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী সায়নী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৭ মে, ২০২৪
  • ৭৩ বার পড়া হয়েছে
নির্বাচনী প্রচারণায় গিয়ে অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী সায়নী

ভারতে বর্তমানে লোকসভা নির্বাচন চলছে। নির্বাচনী প্রচারণার কাজে বের হয়ে অল্পের জন্য প্রাণে বাঁচলেন টালিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ও যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। হঠাৎ করেই তার গাড়ির সামনে ভেঙে পড়ে গাছের ডাল। এতে অবশ্য কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

সোমবার (৬ মে) বিকেলে এ ঘটনা ঘটে। পরে অন্য একটি গাড়িতে করে ওই এলাকা ছাড়েন অভিনেত্রী সায়নী। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, ওই দিন বিকেলে কালবৈশাখী ও প্রবল বৃষ্টিতে কানায় কানায় ভরে যায় কলকাতাসহ একাধিক জেলা।

সন্ধ্যার দিকে হালকা ঝোড়ো হাওয়া ও টিপটিপ বৃষ্টি ছিল। তখন ভাঙড়ের বামনঘাটা, বেঁওতা ১ ও ২ অঞ্চলে হুডখোলা গাড়িতে করে নির্বাচনী প্রচারণা করছিলেন সায়নী। হঠাৎই দমকা হাওয়া ও বৃষ্টি চলে আসায় অনেকটা বিপাকে পড়েন। আর তৃণমূলের র‌্যালির সামনেই গাছের ডাল ভেঙে পড়ে। ফলে বেঁওতা-১ এর ক্রোলবেড়িয়া এলাকায় নির্বাচনী সভা বন্ধ রাখা হয়েছিল।

টানা তাপপ্রবাহের পর সোমবার বিকেলে কালবৈশাখীর দেখা মিলে। এতে স্বস্তির বৃষ্টি হলেও তাতে বিপত্তির সৃষ্টি হয়। ভারতের কয়েকটি জেলা থেকে মৃত্যুর খবর এসেছে। কোথাও বজ্রাঘাতে এবং কোথাও দেয়াল ধসে মৃত্যু হয়েছে। আবার কলকাতায় গাছ ভেঙে পড়ার কারণে সমস্যা হয়েছে জনগণের। এদিকে শিয়ালদহের দক্ষিণ শাখায় ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

উল্লেখ্য, এবার ভারতে লোকসভা নির্বাচনে সাত দফায় ৫৪৩টি আসনে ভোটগ্রহণ হবে। এ অনুযায়ী গত ১৯ এপ্রিল প্রথম দফায় ১৭ রাজ্যে ও চারটি কেন্দ্রশাসিত অঞ্চলের মোট ১০২ আসনে ভোটগ্রহণ হয়েছে। দ্বিতীয় দফায় ভোটগ্রহণ শুরু হয় ২৬ এপ্রিল। তৃতীয় দফায় ভোটগ্রহণ শুরু হয়েছে ৭ মে। এ দফায় ১০টি রাজ্য ও একটি কেন্দ্রশাসিত অঞ্চলের মোট ৯৩টি কেন্দ্রে ভোটগ্রহণ চলবে।

কেন্দ্রগুলো হলো গুজরাট (২৫), কর্ণাটক (১৪), মহারাষ্ট্র (১১), উত্তর প্রদেশ (১০), মধ্যপ্রদেশ (৯), ছত্রিশগড় (৭), বিহার (৫), আসাম (৪), পশ্চিমবঙ্গ (৪), গোয়া (২), দাদরা এবং নগর হাভেলি, দমন এবং ডিউ (২)।

এর আগে ২০১৯ সালের নির্বাচনে ২৮টি রাজ্য ও ৮টি কেন্দ্রশাসিত অঞ্চলের ৫৪৩ আসনের মধ্যে ৩০৩টি আসনে জয় পেয়েছিল বিজেপি। কংগ্রেস ৫২টি, সমাজবাদী পার্টি ৫টি, বহুজন সমাজ পার্টি ১০টি, ডিএমকে ২৩টি, তৃণমূল ২২টি, ওয়াইএসআর কংগ্রেস ২২ এবং টিডিপি ২টি আসনে জয় লাভ করেছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আরও তিন উপজেলায় ভোট স্থগিত

আরও তিন উপজেলায় ভোট স্থগিত

মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
দুর্গত এলাকা বৃহস্পতিবার পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী

আমি আর কাঁদতে চাই না: প্রভা

মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

সাগরে লঘুচাপ, সতর্কতা জারি

বুধবার, ২২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.