1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
কোকের সেই বিজ্ঞাপন তৈরির বিষয়টি স্পষ্ট করলেন নির্মাতা অমি
ঢাকা সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৪:১৫ অপরাহ্ন

কোকের সেই বিজ্ঞাপন তৈরির বিষয়টি স্পষ্ট করলেন নির্মাতা অমি

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১৬০ বার পড়া হয়েছে
কোকের সেই বিজ্ঞাপন তৈরির বিষয়টি স্পষ্ট করলেন নির্মাতা অমি

শোবিজ ইন্ডাস্ট্রিতে তরুণ প্রজন্মের নির্মাতাদের মধ্যে অন্যতম একজন কাজল আরেফিন অমি। ‘ব্যাচেলর পয়েন্ট’, ‘ফিমেল’সহ কয়েকটি ধারাবাহিক এবং ওয়েব সিরিজ নির্মাণ করে ইতোমধ্যে আলোচনায় উঠে এসেছেন তিনি। আবার এরই মধ্যে সিনেমা নির্মাণের আভাস দিয়েছেন। তার নির্মিত ধারাবাহিকে কাজ করে আবার খ্যাতি লাভ করেছেন শরাফ আহমেদ জীবন, শিমুশ শর্মা, জিয়াউল হক পলাশ, চাষী আলমসহ অনেকে। এসব অভিনেতারা এখন যে কাজই করুক না কেন, সবার ধারণা সেটি নির্মাতা কাজল আরেফিন অমির তৈরি।

এদিকে সম্প্রতি কোমল পানীয় কোকা-কোলার একটি বিজ্ঞাপন সম্প্রচার শুরু হয়েছে টেলিভিশন ও সব ডিজিটাল প্ল্যাটফর্মে। বিজ্ঞাপনটি অবশ্য ভালোভাবে নেয়নি নেটিজেনরা। ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ করেছেন দেশের সব ধর্মপ্রাণ ও মানবিক মানুষরা। ফলে আগের মতোই এবারও পানীয়টি বয়কটের ডাক দিয়েছেন তারা। জোরালোভাবে শুধু পানীয়টিই নয়, এবার এই বয়কটের সঙ্গে যোগ হয়েছে বিজ্ঞাপনে অভিনয় করা অভিনেতা শরাফ আহমেদ জীবন, শিমুল শর্মা এবং নির্মাতা অমিকে।

নেটিজেনদের ধারণা বিজ্ঞাপনটি অমি তৈরি করেছেন। কিন্তু কোকা-কোলার বিজ্ঞাপনটি তার নির্মাণ করা নয়। মূলত একসঙ্গে কাজের কারণে দর্শকের এই ধারণা সৃষ্টি হয়েছে। আর বিষয়টি খোলামেলাভাবে স্পষ্ট করেছেন এই নির্মাতা।

পরিচালক অমি বলেন, পানীয়টির বিজ্ঞাপন আমি তৈরি করিনি। বিজ্ঞাপনটিতে জীবন ভাই ও শিমুলকে দেখে দর্শকরা ধরে নিয়েছেন এটি আমি বানিয়েছি। এটা ভুল ধারণা। এটি শরাফত আহমেদ জীবন ভাই নিজেই বানিয়েছেন। আর আমি সহকর্মী হিসেবে জীবন ভাইকে এরইমধ্যে বলেছি, তিনি যেন তার ক্লায়েন্টের সঙ্গে কথা বলে বিজ্ঞাপনটি সরিয়ে ফেলেন।

এ নির্মাতা বলেন, বাংলাদেশের মানুষ ও দর্শকের প্রতি যথেষ্ট ভালোবাসা ও সম্মান রয়েছে আমার। তাদের ভালোবাসার জন্যই আজ কাজল আরেফিন অমি হয়েছি আমি। কিছু করার আগে ভেবে করা উচিত। আর আমি কখনো এমন কিছু করব না, যাতে দর্শকরা তাদের হৃদয় থেকে আমাকে সরিয়ে দেয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.