1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ভিকি-তৃপ্তির ভিডিও দেখে ভক্তদের দুশ্চিন্তা ক্যাটরিনাকে নিয়ে!
ঢাকা রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন

ভিকি-তৃপ্তির ভিডিও দেখে ভক্তদের দুশ্চিন্তা ক্যাটরিনাকে নিয়ে!

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪
  • ৮১ বার পড়া হয়েছে
ভিকি-তৃপ্তির ভিডিও দেখে ভক্তদের দুশ্চিন্তা ক্যাটরিনাকে নিয়ে! সুইমিং পুলে খালি গায়ে ভিকি কৌশল, বিকিনিতে তৃপ্তি দিমরি। দুজনেই ঘনিষ্ঠ জলকেলিতে! যেন আলাদা করা যাচ্ছে না তাদের। ভিডিওতে এমন বিভিন্ন ভঙ্গিতে সম্প্রতি ধরা দিয়েছেন তারা। সেটি অন্তর্জালে আসতেই ক্যাটরিনা কাইফের খোঁজে নামলেন ভক্তরা। কেন উঠলো ক্যাটরিনা খোঁজ, সেটি জানার আগে এটা জানা জরুরি-শিগগিরই ভিকি ও তৃপ্তিকে একসঙ্গে দেখা যাবে ‘ব্যাড নিউজ’ ছবিতে। মূলত সেই ছবির ‘জন‌ম’ গানটির ভিডিও প্রকাশ্যে আসতেই যেন শোরগোল পড়ে গেল। খালি গায়ে ভিকি আর স্বল্পবসনা তৃপ্তির রসায়ন নজর কেড়েছে নেটপাড়ার। তাদের এমন উষ্ণতায় মাখামাখি দেখে কী প্রতিক্রিয়া ক্যাটরিনার, কিংবা কোথায় আছেন অভিনেত্রী, সেটা জানতেই ব্যাকুল হয়ে উঠলো নেটপাড়া। কেউ লিখেছেন, ‘ক্যাটরিনা, আপনি সহ্য করছেন কী ভাবে?’ কেউ আবার লিখেছেন, ‘ক্যাটরিনা জানেন তো, আপনি কী করছেন?’ এদিকে এমন প্রশ্ন আরও জরুরি হয়ে উঠেছে, কারণ বেশ কিছু দিন ধরেই লোকচক্ষুর আড়ালে ক্যাটরিনা। নিজের কোনও ছবিও আজকাল পোস্ট করছেন না সোশ্যাল হ্যান্ডেলে। শেষ নিজের একটি ভিডিও পোস্ট করেছিলেন ১৯ এপ্রিল। অনন্ত অম্বানি-রাধিকা মার্চেন্টের সংগীতের অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। একাই নেচেছেন ভিকি। ‘তু মুন্ডা বিলকুল দেশি হ্যায়, ম্যায় ক্যাটরিনা তো সোনি ভে’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে তাকে। একা ভিকিকে দেখে ক্যাটরিনার খোঁজ করেন আলোকচিত্রীরা। তবে, সদুত্তর কিছু মেলেনি। বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, অভিনেত্রী মা হতে চলেছেন। বিশেষ করে, তিনি লন্ডনে লম্বা ছুটি কাটানোর সময় থেকে এই জল্পনা ঘনীভূত হয়। ঢিলেঢালা কালো পোশাকে তাকে দেখে ছবি শিকারিরাও দাবি করেন, মা হতে চলেছেন অভিনেত্রী। তবুও ভিকি-তৃপ্তির এই উষ্ণ ভিডিও দেখে ক্যাটের প্রতিক্রিয়া জানতে যেন উদগ্রীব হয়ে আছে নেটপাড়া।

সুইমিং পুলে খালি গায়ে ভিকি কৌশল, বিকিনিতে তৃপ্তি দিমরি। দুজনেই ঘনিষ্ঠ জলকেলিতে! যেন আলাদা করা যাচ্ছে না তাদের। ভিডিওতে এমন বিভিন্ন ভঙ্গিতে সম্প্রতি ধরা দিয়েছেন তারা। সেটি অন্তর্জালে আসতেই ক্যাটরিনা কাইফের খোঁজে নামলেন ভক্তরা।

কেন উঠলো ক্যাটরিনা খোঁজ, সেটি জানার আগে এটা জানা জরুরি-শিগগিরই ভিকি ও তৃপ্তিকে একসঙ্গে দেখা যাবে ‘ব্যাড নিউজ’ ছবিতে। মূলত সেই ছবির ‘জন‌ম’ গানটির ভিডিও প্রকাশ্যে আসতেই যেন শোরগোল পড়ে গেল। খালি গায়ে ভিকি আর স্বল্পবসনা তৃপ্তির রসায়ন নজর কেড়েছে নেটপাড়ার। তাদের এমন উষ্ণতায় মাখামাখি দেখে কী প্রতিক্রিয়া ক্যাটরিনার, কিংবা কোথায় আছেন অভিনেত্রী, সেটা জানতেই ব্যাকুল হয়ে উঠলো নেটপাড়া।

কেউ লিখেছেন, ‘ক্যাটরিনা, আপনি সহ্য করছেন কী ভাবে?’ কেউ আবার লিখেছেন, ‘ক্যাটরিনা জানেন তো, আপনি কী করছেন?’

এদিকে এমন প্রশ্ন আরও জরুরি হয়ে উঠেছে, কারণ বেশ কিছু দিন ধরেই লোকচক্ষুর আড়ালে ক্যাটরিনা। নিজের কোনও ছবিও আজকাল পোস্ট করছেন না সোশ্যাল হ্যান্ডেলে। শেষ নিজের একটি ভিডিও পোস্ট করেছিলেন ১৯ এপ্রিল। অনন্ত অম্বানি-রাধিকা মার্চেন্টের সংগীতের অনুষ্ঠানেও দেখা যায়নি তাকে। একাই নেচেছেন ভিকি। ‘তু মুন্ডা বিলকুল দেশি হ্যায়, ম্যায় ক্যাটরিনা তো সোনি ভে’ গানের সঙ্গে নাচতে দেখা গেছে তাকে। একা ভিকিকে দেখে ক্যাটরিনার খোঁজ করেন আলোকচিত্রীরা। তবে, সদুত্তর কিছু মেলেনি।

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, অভিনেত্রী মা হতে চলেছেন। বিশেষ করে, তিনি লন্ডনে লম্বা ছুটি কাটানোর সময় থেকে এই জল্পনা ঘনীভূত হয়। ঢিলেঢালা কালো পোশাকে তাকে দেখে ছবি শিকারিরাও দাবি করেন, মা হতে চলেছেন অভিনেত্রী।

তবুও ভিকি-তৃপ্তির এই উষ্ণ ভিডিও দেখে ক্যাটের প্রতিক্রিয়া জানতে যেন উদগ্রীব হয়ে আছে নেটপাড়া।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

গাজায় ২৪ ঘণ্টায় ইসরায়েলি হামলায় নিহত ৮১

বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.