1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
‘মাসুদ রানা’ ছবিতে কী পূজা চেরী?  
ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন

‘মাসুদ রানা’ ছবিতে কী পূজা চেরী?  

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২৯ বার পড়া হয়েছে

যারা অ্যাডভেঞ্চার ও থ্রিলারধর্মী বই পড়ার জন্য মুখিয়ে থাকেন তাদের কাছে দেশের বেশ পরিচিত ও জনপ্রিয় সুপার-হিরো চরিত্র মাসুদ রানা। মাসুদ রানা সিরিজের একাধিক বই আজো মানুষ লুফে নেয়। বইয়ের পাতায় থাকা দেশের সবচেয়ে পুরনো ও দীর্ঘস্থায়ী সুপার-হিরো চরিত্র মাসুদ রানা।

মাসুদ রানা চরিত্রটিকে নিয়ে এর আগেও দেশে নির্মিত হয়েছিল সিনেমা। এবার দ্বিতীয়বারের মতো মাসুদ রানাকে নিয়েই ফের হচ্ছে সিনেমা। এই চরিত্রে অভিনয়ের জন্য ‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা নামের রিয়্যালিটি শো-এর আয়োজন করে।

(ভিডিওটি দেখতে ক্লিক করুন নিচের ইউটিউব লিংক এ)

মাসুদ রানাকে নিয়ে ছবি নির্মাণের ঘোষণা আগেই দিয়েছিল চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। লেখক কাজী আনোয়ার হোসেনের গল্প থেকেই নির্মাণ হবে ছবিটি। ‘কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন রাসেল রানাকে নিয়েই নির্মাতা সৈকত নাসির ‘মাসুদ রানা’ ছবিটি করবেন। এই খবরও বেশ পুরনো।

মাসুদ রানা যারা পড়েছেন তারা জানেন যে, এই চরিত্রটির প্রধান সহায়ক চরিত্রগুলোর মধ্যে বিশেষভাবে উল্লেখযোগ্য মেজর জেনারেল রাহাত খান, সোহেল, সলিল, সোহানা, রূপা সহ অনেকে। এরমধ্যে রূপা চরিত্রটিতে অভিনয় করতে যাচ্ছেন ‘মিস আয়ারল্যান্ড’ খ্যাত বাংলাদেশি বংশদ্ভূত মডেল ও অভিনেত্রী মাসুদা প্রিয়তি।

তবে সিনেমায় মাসুদ রানার নাায়িকা সোহানা চরিত্রটি কে করছেন তা আর প্রকাশ করা হয়নি।   সিনেমায় মাসুদ রানার নাায়িকা সোহানা চরিত্রটি কে করছেন তা খোলাসা না করায় ধোঁয়াশা তৈরি হয়েছিল এই চরিত্রটি নিয়ে। সম্প্রতি নির্মাতা সৈকত নাসির নতুন কৌতূহল উস্কে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

আবারও সেঞ্চুরি হাঁকালো পেঁয়াজ!

বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.