1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
এবারও অলিম্পিকে সোনা জিতল ব্রাজিল - বিজয় টিভি
ঢাকা রবিবার, ১২ মে ২০২৪, ০৭:১৪ পূর্বাহ্ন

এবারও অলিম্পিকে সোনা জিতল ব্রাজিল

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ১৪ বার পড়া হয়েছে
(ফাইল ছবি)

টানা দ্বিতীয়বার স্বর্ণপদক জয়ের লক্ষ্যে অলিম্পিক ফুটবলের ফাইনালে শক্তিশালী স্পেনের মুখোমুখি হয়েছে ব্রাজিল। নির্ধারিত সময়ের খেলা ছিল ১-১ গোলে ড্র। ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। সেখানেই জয় পেয়েছে ব্রাজিল। টানা দ্বিতীয়বারের মতো জিতেছে অলিম্পিক ফুটবলের সোনা।

ইয়োকোহামার নিশান স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শুরু হয় ম্যাচটি। দুর্দান্ত লড়াইয়ে খেলা গড়াল ১২০ মিনিট পর্যন্ত। শেষ হাসি ফুটল ব্রাজিলিয়ানদের মুখে। অতিরিক্ত সময়ের নবম মিনিটে দর্দুান্ত গোল করে জয় এনে দিলেন বদলি খেলোয়াড় ম্যালকম।

২-১ গোলের ব্যবধানে জয় নিয়ে টোকিও অলিম্পিকের সোনার পদক নিজেদের করে নিল ব্রাজিল। এ নিয়ে অলিম্পিকের পুরুষ ফুটবল ইভেন্টে টানা দ্বিতীয়বার স্বর্ণপদক পেল ব্রাজিল।

প্রথমার্ধের শেষ মুহূর্তে গোল দিয়ে এগিয়ে গিয়েছিল ব্রাজিল। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি এসে দুর্দান্ত এক গোলে স্পেনকে সমতায় ফেরান স্পেনের মাইকেল ওইয়ারজাবাল। এরপর একের পর এক আক্রমণ শানিয়েও গোল আদায় করতে পারলো না কেউ। যার ফলে খেলা গড়াল অতিরিক্ত ৩০ মিনিটে। এরপর খেলার ১০৮ মিনিটেই ম্যালকমের গোলে জয় নিশ্চিত হয় সেলেসাওদের।

এ জয়ে ইতিহাসের পঞ্চম দেশ হিসেবে পরপর দু’বার সোনা জেতার কীর্তি অর্জন করলো ব্রাজিল। পাঁচ বছর আগে ঘরের মাঠে জার্মানিকে হারিয়ে স্বর্ণ পদক পায় ব্রাজিল। এবারো তারা অলিম্পিকের শ্রেষ্ঠত্ব ধরে রাখল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.