1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
জুভেন্টাসের নতুন কোচ মোতা
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

জুভেন্টাসের নতুন কোচ মোতা

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৮০ বার পড়া হয়েছে
জুভেন্টাসের নতুন কোচ মোতা

গুঞ্জনটা অবশেষে সত্য হল। গত মৌসুমে বোলোগনার ডাগআউটে থাকা থিয়াগো মোতাকে জুভেন্টাসের প্রধান কোচের দায়িত্ব দেয়া হয়েছে। বুধবার (১২ জুন) নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে মোতাকে কোচ করার বিষয়টি নিশ্চিত করে তুরিনের বুড়িরা।

মাসিমিলিয়ানো আলেগ্রির উত্তরসূরি হিসেবে জুভেন্টাসে পা দিনেল মোতা। ব্রাজিলে জন্ম নেয়া সাবেক এই ইতালিয়ান ফুটবলার ২০২৭ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবটির সঙ্গে চুক্তি করেছেন।

ইতালির ইতিহাসে শীর্ষ দল জুভেন্টাস। লিগে সবচেয়ে বেশি শিরোপা তাদের দখলে। তবে ২০২০ সালের পর লিগ শিরোপা জিততে পারেনি তুরিনের বুড়িরা। এদিকে ইউরোপিয়ান টুর্নামেন্টগুলোতেও ভালো করতে পারছে না ক্লাবটি। গত মৌসুমে অবশ্য লিগ শিরোপার জন্য ভালোই লড়াই করেছিল তারা। তবে গত জানুয়ারির পর লিগে মাত্র ৩ ম্যাচে জয় পায় জুভেন্টাস। আর শেষ পর্যন্ত তৃতীয় হয়ে লিগ শেষ করে তারা।

লিগে ভালো পারফর্মেন্স না করায় কোপা ইতালিয়ান শিরোপা জিতিয়েও ছাঁটাই হয়েছেন মাসিমিলিয়ানো আলেগ্রি। এবার কঠিন চ্যালেঞ্জ মাথায় নিয়েই জুভেন্টাসে যোগ দিলেন সাবেক পিএসজি ও ইন্টার মিলানের এই মিডফিল্ডার।

এদিকে জুভেন্টাসে যোগ দিয়ে বেশ খুশি মোতা। জুভেন্টাসে যোগ দিয়ে নিজের প্রথম সাক্ষাৎকারে তিনি বলেন, ‘জুভেন্টাসের মতো দুর্দান্ত ক্লাবে নতুন অধ্যায় শুরু করতে পেরে আমি সত্যিই খুশি। আমি মালিক ও ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাই, আমার উপর বিশ্বাস করার জন্য।’

কোচিং ক্যারিয়ারটা বেশি বড় নয় মোতার। ২০১৮ সালে ফুটবল থেকে অবসরের পরই পিএসজির অনূর্ধ্ব-১৯ দলের কোচ করা হয় তাকে। মাঝে জেনোয়া ও স্পেজিয়ার কোচ ছিলেন মোতা। তবে তিনি সকলের নজরে আসেন গত মৌসুমে বোলোগনার মতো দলকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে কোয়ালিফাই করিয়ে। তার কোচিং স্টাইল নিয়ে সকলেই মুগ্ধ। যার সুফল হিসেবে এবার জুভেন্টাসের প্রধান কোচের দায়িত্ব পেলেন মোতা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
২৪ ঘণ্টায় দেশের ৪ জেলায় বন্যার শঙ্কা

২৪ ঘণ্টায় দেশের ৪ জেলায় বন্যার শঙ্কা

শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪

কমলো স্বর্ণের দাম

সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

বিজিবিকে যে অনুরোধ করল বিএসএফ

শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.