1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
অধিনায়কত্ব ছাড়লেন বাবর
ঢাকা বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

অধিনায়কত্ব ছাড়লেন বাবর

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে
অধিনায়কত্ব ছাড়লেন বাবর

পাকিস্তানের নেতৃত্বে যে একটা পরিবর্তন হবে তার একটা আগাম গুঞ্জন ছিল। শেষ পর্যন্ত সেটা নিশ্চিত হলো বাবরের আনুষ্ঠানিক সিদ্ধান্তে। সাদা বলের ক্রিকেটের অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন বাবর আজম। শুধু খেলার দিকে মনোযোগ দিতে এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে প্ল্যাটফর্ম এক্সে নিশ্চিত করেছেন তিনি।

গত মে মাসে নতুন করে অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া বাবর মঙ্গলবার রাতে টুইট করে জানান, ‘পাকিস্তান দল থেকে অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি।এই দলকে নেতৃত্ব দেওয়াটা আমার জন্য ছিল সম্মানের। কিন্তু সরে দাঁড়িয়ে খেলায় মনোযোগ দিতে আমার জন্য এটাই উপযুক্ত সময়।’

ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজের মাত্র এক সপ্তাহ পূর্বে পদত্যাগের সিদ্ধান্ত নিলেন বাবর। যা শুরু হবে ৭ অক্টোবর। সেই দলে আছেন তিনি। শান মাসুদ এই দলের অধিনায়ক। পরের মাসে আবার অস্ট্রেলিয়াতেই সংক্ষিপ্ত ফরম্যাটের সফর আছে। সেখানে বাবর আজমের নেতৃত্ব দেওয়ার কথা ছিল। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ডকে এখন নতুন অধিনায়ক খুঁজে নিতে হবে।

নেতৃত্ব যে বাড়তি চাপ তৈরি করছে সেটা গোপন করেননি বাবর। নিজের ব্যাখ্যায় আরও লিখেছেন, ‘অধিনায়কত্ব সব সময়ই মূল্যবান অভিজ্ঞতা। কিন্তু এটা বাড়তি ওয়ার্কলোড তৈরি করে। আমি নিজের পারফরম্যান্সকে প্রাধান্য দিতে চাই। নিজের ব্যাটিং উপভোগ করতে চাই এবং পরিবারের সঙ্গেও ভালো মতো সময় কাটাতে চাই। যা আমাকে আনন্দ দেয়।’

ভারতের ওয়ানডে বিশ্বকাপে দলের ভরাডুবির পর গত নভেম্বরে তিন ফরম্যাটের অধিনায়কত্ব হারান বাবর। বোর্ডের নেতৃত্বে পরিবর্তনের হাওয়া লাগলে তখন আবার বাবরকে শাহীন আফ্রিদির বদলে সাদা বলের ক্রিকেটের অধিনায়ক করা হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
নভেম্বরে হতে পারে ইউনূস-মোদি বৈঠক

নভেম্বরে হতে পারে ইউনূস-মোদি বৈঠক

বুধবার, ২ অক্টোবর, ২০২৪
আসছে টানা ৩ দিনের ছুটি

আসছে টানা ৩ দিনের ছুটি

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪
লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের

লেবাননে স্থল হামলা শুরু ইসরায়েলের

মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.