1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী - বিজয় টিভি
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৯৯ বার পড়া হয়েছে
ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী

ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী মো. জিল্লুল হাকিম বলেছেন, ট্রেনের টিকিট কালোবাজারিদের ধরতে আমরা আপ্রাণ চেষ্টা করছি। এরমধ্যে বেশকিছু কালোবাজারিসহ এই সিন্ডিকেটের নেতা ধরা পড়েছে। আশা করি যাত্রীদের জন্য এবারের ঈদ যাত্রাটা বেশ নির্বিঘ্নেই কাটবে। আমাদের ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স। আমরা জনগণকেও বলবো কালোবাজারিদের কাছ থেকে কোনো টিকিট কাটবেন না। কারণ ওরা দেশকে ধ্বংস করতে চায়, রেলকে ধ্বংস করতে চায় এবং তারা নিশ্চয় অন্য কারো সহযোগিতা নিয়ে রেলকে ক্ষতিগ্রস্ত করতে চায়।

মঙ্গলবার (২৬ মার্চ) রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে জেলা আওয়ামী লীগ কর্তৃক মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শক্ত হাতে দেশের শাসনভার হাতে নেয়ার পর দেশ এগিয়ে যাচ্ছে, যেখানে বিএনপির কর্মকাণ্ড ছিল দেশটাকে ধ্বংস করার, তারা দেশকে পিছিয়ে দিয়েছে। বিএনপি ক্ষমতায় থাকার সময় রাজবাড়ী-ফরিদপুর ও কালুখালী-ভাটিয়াপাড়া রুটে রেললাইন তুলে বিক্রি করা শুরু হয়েছিল। এই দুটি রেলপথ বন্ধ করে দিয়েছিল বিএনপি সরকার। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর প্রধানমন্ত্রী শুধু এই দুটি রেল পথ আবার চালু করেছে। রেল নয় দেশের সর্বক্ষেত্রে উন্নতির শিখরে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছে। কিন্তু এই উন্নতি তো সবার পছন্দ নয়, সবাই সবকিছুর বিরুদ্ধে ষড়যন্ত্র করে এই উন্নয়নকে পিছিয়ে দিতে চায়, স্থবির করে দিতে চায়। সবচেয়ে বড় কথা হলো জনগণ উন্নয়ন চায়, আমাদের প্রধানমন্ত্রীও উন্নয়ন চান। আমরা সবাই যদি আন্তরিকভাবে চেষ্টা করি এই দেশটাকে একটা উন্নত দেশে পরিণত করা সম্ভব। স্বাধীনতার এই দিনে আমাদের শপথ আমরা দেশটাকে একটা উন্নত দেশে পরিণত করবো। প্রধানমন্ত্রীকে সহযোগিতা করে আমরা দেশটাকে উন্নয়নের দিকে নিয়ে যাবো।

আরও পড়ুন: শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে মানুষের ঢল

ট্রেনের টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স: রেলমন্ত্রী, সারাদেশের মানুষকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাই এবং সবার ঈদ যাত্রা সুখকর হোক, সুন্দর হোক, তারা পরিবারের সঙ্গে ঈদ কাটিয়ে নির্বিঘ্নে কর্মস্থলে ফিরতে পারে এই কামনা আল্লাহ্‌ তায়ালার কাছে আমার রইলো।

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
হজ ফ্লাইট শুরু ৯ মে

হজ ফ্লাইট শুরু ৯ মে

শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
বনানীতে যাত্রীবাহী বাসে আগুন

বনানীতে যাত্রীবাহী বাসে আগুন

শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
৭ বিভাগে বজ্রসহ শিলাবৃষ্টির পূর্বাভাস

৭ বিভাগে বজ্রসহ শিলাবৃষ্টির পূর্বাভাস

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
নৌকা ডুবে প্রাণ গেল ৯০ জনের

নৌকা ডুবে প্রাণ গেল ৯০ জনের

সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
বনানীতে যাত্রীবাহী বাসে আগুন

বনানীতে যাত্রীবাহী বাসে আগুন

শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
সোনার দাম আরও বেড়েছে

সোনার দাম আরও বেড়েছে

শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.