1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
তাস খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে যুবক নিহত
ঢাকা সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

তাস খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৪৮ বার পড়া হয়েছে
তাস খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীর তেজগাঁও শাহীনবাগের একটি বাসায় ছুরিকাঘাতে মো. রনি মিয়া (২৯) নামে যুবককে খুনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রনির বড় ভাই মো. রফিক মিয়া (৩১) গুরুতর আহত হয়েছে।

শনিবার (২৫ মে) রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে তাদের ঢাকা মেডিকেলে (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক ভোর ৪টার দিকে রনিকে মৃত ঘোষণা করেন।

রনিকে হাসপাতালে নিয়ে আসা ভাগিনা জুয়েল জানান, আমার মামা ভাড়ায় (পাঠাও) মোটরসাইকেল চালাতেন। মোরশেদ (৩৮) নামে এক ব্যক্তি রাতে তাকে (রনি) বাসায় এলোপাতারি ছুরিকাঘাত করে। দেখতে পেয়ে ছোট ভাইকে বাঁচাতে যান বড় ভাই রফিক। তখন তাকেও জখম করে হামলাকারী পালিয়ে যায়।

তিনি আরও জানান, হামলাকারী মোরশেদ তাদের পূর্বপরিচিত। রাতে মামাসহ আরও কয়েকজন রুমে আড্ডা দিচ্ছিলেন। পরে তাস খেলা নিয়ে মোরশেদের সঙ্গে মামার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে মোরশেদ আমার মামাকে (রনি) ছুরিকাঘাত করেন। বড় মামা রফিক তাকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও ছুরিকাঘাত করে পালিয়ে যান মোরশেদ।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, রাতে মোরশেদ রনিসহ বেশ কয়েকজন বসে তাস খেলছিলেন। তাস খেলার এক পর্যায়ে রনির সঙ্গে মোরশেদের কথা কাটাকাটি হয়। পরে মোরশেদ রনিকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেন। এতে তার বড় ভাই রফিক বাধা দিতে আসলে তাকেও ছুরিকাঘাত করে আহত করেন।

তিনি আরও বলেন, প্রাথমিকভাবে তাস খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে জানা গেছে। ঘটনার পর মোরশেদ পালিয়ে গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করা হয়েছে। আর মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.