1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
করোনা নতুন আক্রান্ত ৮৮৭, মারা গেছেন ১৪ জন - বিজয় টিভি
ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ১০:৪০ অপরাহ্ন

করোনা নতুন আক্রান্ত ৮৮৭, মারা গেছেন ১৪ জন

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: রবিবার, ১০ মে, ২০২০
  • ১২ বার পড়া হয়েছে

গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮৮৭ জন। এনিয়ে আক্রান্ত হয়েছেন মোট ১৪ হাজার ৬৫৭ জন। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ১৪ জন। এ নিয়ে দেশে ২২৮ জন মারা গেছেন। এছাড়া ২৪ ঘন্টায় দেশে করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন ২৩৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন মোট ২ হাজার ৬৫০ জন।

আজ (রবিবার) দুপুরে স্বাস্থ্য অধিদফতরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত অনলাইন হেলথ বুলেটিনে অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. নাসিমা সুলতানা এসব তথ্য জানান।

গতকালের চেয়ে আজ ২৫১ জন বেশি আক্রান্ত হয়েছেন। গতকাল আক্রান্ত হয়েছিলেন ৬৩৬ জন। অতিরিক্ত মহাপরিচালক বলেন, দেশে করোনায় শনাক্ত বিবেচনায় মৃতের হার ১ দশমিক ৫ শতাংশ এবং সুস্থতার হার ১৮ দশমিক ১০ শতাংশ।

ডা. নাসিমা সুলতানা জানান, ‘করোনাভাইরাস শনাক্তে গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৫ হাজার ৬৪২টি। আগের দিন নমুনা সংগ্রহ হয়েছিল ৫ হাজার ২৪৭টি। নমুনা সংগ্রহ আগের দিনের তুলনায় ৩৯৫টি কম। গত ২৪ ঘন্টায় নতুন করে চট্টগ্রাম মেডিকেল কলেজসহ দেশের ৩৬টি পরীক্ষাগারে নমুনা পরীক্ষা হয়েছে ৫ হাজার ৭৩৮টি। আগের দিন নমুনা পরীক্ষা হয়েছিল ৫ হাজার ৪৬৫টি। গতকালের চেয়ে নমুনা পরীক্ষা ২৭৩টি বেশি। এ পর্যন্ত নমুনা পরীক্ষা হয়েছে ১ লাখ ২২ হাজার ৬৫৭টি।

তিনি জানান, মারা যাওয়া ১৪ জনের মধ্যে ১০ জন পুরুষ ও ৪ জন নারী। বয়স বিশ্লেষণে ৪ জন নারীর মধ্যে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে ১ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ১ জন এবং ৬১ থেকে ৭০ বছরের মধ্যে রয়েছেন ২ জন। ১০ জন পুরুষের মধ্যে ৪১ থেকে ৫০ বছরের মধ্যে ৪ জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে ২ জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে ৩ জন এবং ৯১ থেকে ১০০ বছরের মধ্যে রয়েছেন ১ জন।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.