1. junayed@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  2. dcm01@bijoy.tv : বিজয় টিভি নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  3. rafi@bijoy.tv : বিজয় নিউজ ডেস্ক : বিজয় টিভি নিউজ ডেস্ক
  4. rubel@bijoy.tv : support_admin :
হজে পাঠানোর কথা বলে ২ কোটি টাকা আত্মসাৎ করেন তারা
ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১১ অপরাহ্ন

হজে পাঠানোর কথা বলে ২ কোটি টাকা আত্মসাৎ করেন তারা

বিজয় টিভি নিউজ
  • প্রকাশিত: শনিবার, ৪ মে, ২০২৪
  • ৬৯ বার পড়া হয়েছে
হজে পাঠানোর কথা বলে ২ কোটি টাকা আত্মসাৎ করেন তারা

যারা ওমরাহ করতে ইচ্ছুক তাদের সঙ্গে যোগাযোগ করতেন শরীফ হোসাইন মাসুম ওরফে মাসুম বিল্লাহ ও তানভীর আব্দুল হান্নান। এরপর বনিবনা হলে ওমরাহতে পাঠাতেন তারা। ওমরাহ শেষে ভালোভাবে ফিরেও আসতেন ধর্মপ্রাণ লোকজন। তবে শুধুমাত্র বিশ্বস্ততা অর্জনের জন্যেই কয়েকজনকে ওমরাহ করিয়াছেন ওই দুই প্রতারক। এরপর ওমরাহ করানোর কথা বলে অনেকের টাকা নিয়ে লাপাত্তা হয়ে যান তারা। অবশেষে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৩ মে) দুপুরে ময়মনসিংহের তারাকান্দা থানা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে, বৃহস্পতিবার সকালে তারাকান্দা থানাধীন মাঝিয়ালী গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শরীফ হোসাইন মাসুম ওরফে মাসুম বিল্লাহ গাজীপুরের টঙ্গি থানাধীন আউচপাড়া সুরতরঙ্গ রোডের মৃত আবদার হোসেনের ছেলে এবং তানভীর আব্দুল হান্নান দক্ষিণ আউচপাড়া গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

তারাকান্দা থানার ওসি মো. ওয়াজেদ আলী বলেন, পুলিশ আসামিদের ৫ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠালে বিচারক ৬ মে রিমান্ড শুনানির দিন ধার্য করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

তিনি আরো বলেন, গত বছর দুই প্রতারক জেলার তারাকান্দা ফুলপুর, সদর, টাঙ্গাইল, শেরপুর, নেত্রকোণাসহ দেশের বিভিন্ন এলাকার শতাধিক লোকের কাছ থেকে প্রায় দুই কোটি টাকা নিয়ে লাপাত্তা হয়। বিশ্বাস অর্জনে তারা ওই বছরই কয়েকজনকে ওমরা হজে পাঠান। এরপর তারা তারাকান্দা থানার মাঝিয়ালি গ্রামে কয়েকটি পুকুর ভাড়া নিয়ে মাছ চাষ শুরু করে। হঠাৎ ৩-৪ দিন আগে আসামিরা ফিশারিতে এসে মাছ বিক্রি শুরু করেন। পরে বিষয়টি ভুক্তভোগীরা জানতে পেরে তারাকান্দা থানা–পুলিশকে জানায়। পরে পুলিশ তাদের আটক করে। এই প্রতারক চক্রের সঙ্গে আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন
আট বিভাগে বৃষ্টির আভাস

আট বিভাগে বৃষ্টির আভাস

শনিবার, ১৮ মে, ২০২৪

বিলবোর্ড ভেঙে পড়ে নিহত ১৪

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
দাম কমল ১২ কেজি এলপিজির

দাম কমল ১২ কেজি এলপিজির

বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

সাম্প্রতিক পোস্ট

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বসত্ব সংরক্ষিত ২০২৪ বিজয় টিভি || All Rights Reserved.